Placeholder canvas

Placeholder canvas
Homeলাইফস্টাইলNecklines to accentuate looks: এই পুজোতে মুখের আদল অনুযায়ী বাছুন সঠিক নেকলাইনের...

Necklines to accentuate looks: এই পুজোতে মুখের আদল অনুযায়ী বাছুন সঠিক নেকলাইনের পোশাক

Follow Us :

হাল ফ্যাশনের জামাকাপড় পড়লেই হবে না নতুন পোশাকে আপনার নতুন লুক যাতে নিঁখুত হয় তার জন্য যে কোনও পোশাক বাছার আগে মাথায় রাখতে হবে বেশ কয়েকটি বিষয়। নতুন পোশাক কেনার আগে  রঙ, কাপরের গুনমান,  স্বাচ্ছন্দ্যবোধ এই বিষয়গুলি যেমন যাচাই করেন অনেকেই। ঠিক তেমনি পোশাক কেনার আগে মুখের আদল অনুযায়ী নেকলাইন বাছলে নতুন পোশাকে আরও আকর্ষণীয় হয়ে উঠবেন আপনি। যেমন-

গোলাকার আকৃতি মুখের জন্য

মুখের আকার গোল হলে এম্পায়ার, সুইটহার্ট ও ভি নেক গলার জামাকাপড় ভাল মানাবে। যদি চৌড়া গলার কিছু পড়তে চান তাহলে পোশাক বাছার সময় ওয়াইড এরিয়া কভার করছে এরকম নেকলাইন বাছুন। গোল মুখে এই সব ধরণের নেকলাইন খুব ভাল কাজ করে।

চৌকোনো আকৃতির মুখে জন্য

চৌকোনো মুখে জ’লাইন সুস্পষ্ট থাকে এই কারণে মুখ লম্বাটে দেখায়। এই ধরণের মুখের আকৃতি হলে স্কুপ, সুইটহার্ট,  ভি নেক ও কউল নেকলাইনের পোশাক ভাল লাগবে। পাশাপাশি রাউন্ড ফেসের মতো চৌকোনো মুখের আদলেও ওয়াইড নেকলাইন ভাল মানাবে। এছাড়া চৌকোনো মুখে ডিপ নেকলাইনের পোশাকও বেশ ভাল লাগবে।

ওভ্যাল আকৃতির মুখের জন্য

এই ধরণের মুখের আকারকে বিউটি ওয়ার্ল্ডে পার্ফেক্ট ফেস শেপ বলা হয়। এই ধরনের মুখের আকার যাদের, তাদেরকে যে কোনও ধরণের নেকলাইনেই খুব ভাল মানায়। তবে সুইটহার্ট আর স্কুপ শেপের নেকলাইন এই ধরণের মুখের আকার যাদের তাদের আরও আকর্ষণীয় করে তোলে।

অবলং আকৃতির মুখের জন্য  

এই ধরনের মুখের আকৃতি নাকি স্টাইলিংয়ের জন্য দারুণ বলে বিউটি ওয়ার্ল্ডে শোনা যায়। এই মুখের আকৃতির খানিকটা চৌকোনো আকৃতির মুখের মতই দেখায়। অবলং ফেস শেপের সঙ্গে অফ শোল্ডার, বোট ও কউল নেকলাইনের পোশাক ভাল মানাবে।

ডায়মন্ড আকৃতির মুখের জন্য

চৌড়া কপাল ও সুস্পষ্ট জ’লাইন যাদের তাদের মুখের আকৃতিকে ডায়মন্ড ফেস শেপ বলা হয়। এই ধরণের মুখের আকৃতির অধিকারিণীদের খুতনি পাতলা হয়। এই ধরণের মুখের সঙ্গে অফ শোল্ডার, বোট নেক ও ভি নেক পোশাক সব থেকে ভাল দেখায়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments