Placeholder canvas

Placeholder canvas
Homeলাইফস্টাইলPisces 2023: মীন রাশির জাতকদের জন্য কেমন হবে নতুন বছর

Pisces 2023: মীন রাশির জাতকদের জন্য কেমন হবে নতুন বছর

Follow Us :

নতুন বছর মানেই পুরনো বছরের ভাললাগাকে সঙ্গে নিয়ে যা কিছু খারাপ তা ভুলে নতুন ভাবে বাঁচার অঙ্গিকার। ভবিষ্যত আগে থেকে জানা সম্ভব নয় তবে নতুন বছরে গ্রহ নক্ষত্রের অবস্থান ধনু রাশির জাতকদের জন্য কেমন হবে তা আগে থাকতে জানা গেলে নতুন বছরে জরুরি পরিকল্পনা করা অনেকটা সহজ হবে।জ্যোত্যিষ শাস্ত্র অনুযায়ী মীন রাশির জাতকদের জন্য নতুন বছর ২০২৩ হবে একেবারে চমকপ্রদ। উন্নতির ক্ষেত্রেও মীন রাশির জাতকদের জন্য নতুন বছর খুবই ভাল কাটবে।এছাড়াও কর্মজীবন, শিক্ষা, বিবাহ ইত্যাদি সংক্রান্ত বিষয়গুলো বছরে কখন কেমন থাকবে রইল বিস্তারে-

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

Pisces (February 19–March 20)

কেমন থাকবে চাকরি, ব্যবসা ও আর্থিক সচ্ছলতা (job, business financial situations)

চাকরি ও ব্যবসা দু’টো ক্ষেত্রেই মীন রাশির জাতকদের জন্য সময়টা খুবই শুভ। চাকরির ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় পশার বাড়বে। কোথাও কোনও লগ্নি করে থাকলে তার বিনিময় ভালো পরিমাণ অর্থ উপার্জন হবে।তবে বছরের মাঝামাঝি পরিস্থিতি কিছুটা প্রতিকুল হবে। তবে তা দীর্ঘস্থায়ী হবে না পরিস্থিতির দ্রুত পরিবর্তন হবে।

কেমন হবে ক্যারিয়ার এবং শিক্ষা (career and eduvstio)

মীন রাশির শিক্ষার্থীদের উন্নতির যোগ রয়েছে।পড়াশোনায় একাগ্রতা বাড়বে এবং ফল ভাল হবে।তবে মুখে নিয়ত্রণ রাখতে হবে। যাঁরা প্রতিযোগিতামূলুক পরীক্ষায় বসবেন তাঁদের জন্য সময়টা খুবই শুভ। সাফল্য আসবে তবে অধৈর্যহলেচলবেনা।ধৈর্য রাখতে হবে।

কেমন থাকবে স্বাস্থ্য (health in new year)

স্বাস্থ্যই সম্পদ তাই নতুন বছরে স্বাস্থ্য কেমন থাকছে তার ওপর নির্ভর করবে অনেক কিছুই। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ২০২৩-এ বড় কোনও সমস্যা থাকবে না ঠিকই তবে বছরভর ছোট খাটো শারীরিক সমস্যা লেগে থাকবে। বিশেষ করে শ্বাসকষ্টজনিত সমস্যা আপনাকে ভোগাবে।

কেমন থাকবে প্রেম, সম্পর্ক ও পারিবারিক জীবন (love affairs, relationships )

মীন রাশির জাতকদের নতুন বছরের শুরুতেই বিয়ের যোগ রয়েছে।প্রেমের ক্ষেত্রেও ২০২৩ ভালো কাটবে।যাঁরা দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন অবশেষে তাঁদের শুভ পরিণয় হবে। বিবাহিতদের দাম্পত্য জীবন রোমাঞ্চকর হবে। সম্পর্ক আরও দৃঢ় হবে। নতুন বছর মীন রাশির জাতকদের জন্য খুবই শুভ।পরিবারের সদস্যদের মধ্যে হৃদ্যতা বাড়বে। সব রকম পরিস্থিতিতে পরিবারকে পাশে পাবেন। ২০২৩-এ কোনও একটি বিশেষ সুসংবাদ পরিবারের সকলের মন ভাল করে দেবে।মীন রাশির যে সব মহিলা জাতকরা বিবাহিত তাঁরা শ্বশুড়বাড়ির তরফ থেকে বড় একটা সারপ্রাইজ পেতে চলেছেন এ বছর। 

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments