Placeholder canvas

Placeholder canvas
Homeলাইফস্টাইলTaurus 2023: বৃষ রাশির জাতকদের জন্য নতুন বছর কেমন হবে

Taurus 2023: বৃষ রাশির জাতকদের জন্য নতুন বছর কেমন হবে

Follow Us :

নতুন বছর মানেই পুরনো বছরের ভাললাগাকে সঙ্গে নিয়ে যা কিছু খারাপ তা ভুলে নতুন ভাবে বাঁচার অঙ্গিকার। ভবিষ্যত আগে থেকে জানা সম্ভব নয় তবে নতুন বছরে গ্রহ নক্ষত্রের অবস্থান বৃষ রাশির জাতকদের জন্য কেমন হবে তা আগে থাকতে জানা গেলে নতুন বছরে জরুরি পরিকল্পনা করা অনেকটা সহজ হবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

Taurus (April 20–May 20)

জ্যোত্যিষশাস্ত্র অনুযায়ী ২০২৩ বৃষ রাশির জাতকদের জন্য আর্থিক সচ্ছলতা নিয়ে আসবে। নতুন বছরে বৃষ রাশির জাতকরা জীবনের প্রত্যেকটি ক্ষেত্রেই নিজেদের প্রাজ্ঞতার পরিচয় দেবেন। নতুন বছরে কর্মজীবন, শিক্ষা, বিবাহ ইত্যাদি সংক্রান্ত বিষয়গুলো কেমন থাকবে জেনে নিন-

কেমন থাকবে চাকরি, ব্যবসা ও আর্থিক সচ্ছলতা (job, business financial situations)

নতুন বছর বৃষ রাশির জাতকদের জন্য বেশ শুভ। বছরের অধিকাংশ সময়ই ইতিবাচক থাকবে। বিশেষ করে বছরের শুরুটা বেশ চমকপ্রদ হবে। চাকরি ও ব্যবসা দু’ক্ষেত্রেই উন্নতির যোগ রয়েছে। চাকরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। অফিসে প্রতিপত্তি বাড়বে। যাঁরা চাকরির জন্য ইন্টারভিউ দেবেন তাঁদের জন্য সময়টা খুবই ভাল। সাফল্য শুধু সময়ের অপেক্ষা। বছরের মাঝামাঝি ব্যবসার প্রসার ঘটবে। পরিচিতি ও প্রতিপত্তি বাড়বে। আশাতীত লাভের সম্ভাবনা প্রবল। বাঁধাধরা ছকের বাইরে গিয়ে ভাবনাচিন্তা করবেন। এবং কঠোর অধ্যাবসায় পরিকল্পনা দ্রুত বাস্তবায়িত হবে।

কেমন হবে ক্যারিয়ার ও শিক্ষা (career & education)

ক্যারিয়ার ও শিক্ষাক্ষেত্রে সর্বত্রই বৃষ রাশির জাতকদের জয়জয়কার হবে। তবে বছরের শুরুতে একাধিক কারণে পড়াশোনায় মন বসবে না। এর ফলে পড়াশোনার চাপ বাড়বে। তবে স্কুল পড়ুয়াদের মা-বাবারা এই নিয়ে সামান্য সজাগ হলে পরীক্ষায় খুবই ভাল ফল হবে। বিদেশে গিয়ে পড়াশোনার কথা ভাবছেন যাঁরা তাঁরা প্রথমে বাঁধা পাবেন। তবে ধৈর্য রাখলে শেষমেশ সফল হবেন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে মনের মতো ফল পাবেন।

কেমন থাকবে স্বাস্থ্য (health conditions)

স্বাস্থ্যের দিক দিয়ে নতুন বছর ২০২৩ খুবই ভাল কাটবে। স্বাস্থ্য ভাল থাকবে এবং পুরনো সব রোগব্যধির থেকে অবশেষে মুক্তি পাবেন।

কেমন হবে প্রেম, বিয়ে ও পারিবারিক জীবন (love affairs, marriage, family life)

জীবনে নতুন প্রেম আসবে। পুরনো প্রেম ফিরে পাবেন। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে রয়েছেন যাঁরা তাঁদের বিয়ের প্রবল যোগ রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে। দাম্পত্য মনোমালিন্য মিটে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। একে অপরের প্রতি বিশ্বাস আরও দৃঢ় হবে। পারিবারিক জীবন সুখের হবে। বড়দের আশীর্বাদ পাবেন। তবে বছরের শেষের দিকে পারিবারিক সমস্যা তৈরি হতে পারে। এর ফলে চাকরি ও ব্যবসা প্রভাবিত হবে। তবে এটা দীর্ঘস্থায়ী হবে না। পরিবারের সদস্যদের সহযোগিতায় সমস্যার সমাধান হবে

 

RELATED ARTICLES

Most Popular