Placeholder canvas

Placeholder canvas
Homeলাইফস্টাইলWeekly Horoscope: নতুন সপ্তাহে প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক সচ্ছলতা কেমন...

Weekly Horoscope: নতুন সপ্তাহে প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক সচ্ছলতা কেমন থাকবে

Follow Us :

প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক সচ্ছলতা নতুন সপ্তাহে কোনটা কাজটা সহজ হবে? কোথায় আবার সৃষ্টি হবে জটিলতা। সপ্তাহ জুড়ে থাকবে  চূড়ান্ত ব্যস্ততা না পরিবার পরিজনেদের সঙ্গে সুখে শান্তিতে কাটবে দিন। ভবিষ্যতের কথা জানা সহজ নয় ঠিকই তবে তার কিছু ঝলক আপনার রাশিফলে অবশ্যই দেখতে পাবেন। সব কেমন হবে, কী বলছে গ্রহ নক্ষত্রের অবস্থানের বদল। বৃষ রাশির জাতকদের জন্য কেমন কেমন হবে নতুন সপ্তাহ দেখে নিন-

মেষ রাশি (মার্চ ২১- এপ্রিল ১৯)
Aries (March 21-April 19) 

সপ্তাহে শুরুটা ভালই হবে। এই সপ্তাহে আর্থিক সচ্ছলতা বাড়বে। তবে বুঝে খরচ করুন। অহেতুক খরচের প্রবণতা নিয়ন্ত্রণ করতে হবে। কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন বৃহস্পতিবার ও শুক্রবার।ব্যবসার কাজে যাত্রার যোগ রয়ছে। অন্যদিকে চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সমস্যার সৃষ্টি হতে পারে। অবিবাহিতদের মনের মানুষের সঙ্গে মনোমালিন্য থাকলে বা বিবাহিতদের দাম্পত্য জীবনে বোঝাপড়া অভাব তৈরি হয়ে থাকলে এই সপ্তাহ সব মিটে গিয়ে সম্পর্ক মধুর হবে।

বৃষ রাশি (এপ্রিল ২০-মে ২০)   
Taurus (April 20 – May 20)

নতুন সপ্তাহ দারুণ কাটবে আপনার। মঙ্গল কিংবা বুধবার কোনও ভাল সংবাদ পেতে পারেন। তবে রবিবার ও সোমবার খানিকটা মানসিক চাপ থাকবে। আশেপাশের মানুষের বেশ কিছু ব্যবহার আপনার অত্যন্ত বিরক্তিকর লাগতে পারে। তবে সপ্তাহের মাঝামাঝি কাজের জায়গায় আপনার কাজ পরিচিতি পাবে এবং গুরুত্ব বাড়বে।বিশেষ করে যাঁরা চাকরিজীবী তাঁদের জন্য এই সময়টা বেশ শুভ। সপ্তাহজুড়ে পার্টনারের সহযোগিতা আপনার মনোবল বাড়াবে

মিথুন রাশি (মে ২১-জুন ২০) 
Gemini (May 21-June 20)


নতুন সপ্তাহ মিথুন রাশির জাতকদের জন্য বেশ শুভ। কর্মজীবন, শিক্ষা এবং সম্পর্ক সব ক্ষেত্রেই উন্নতির যোগ রয়েছে। । চাকরি ও ব্যবসার জন্য সময়টা বেশ ভাল। নতুন সপ্তাহে ব্যবসার যেমন পসার ঘটবে তেমনি চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে।  পড়াশোনার জন্য সময়টা বেশ ভাল। শিক্ষক ও বন্ধুদের সহযোগিতায় পরীক্ষায় ভাল ফল হবে।  উন্নতির জন্য সময়টা ভাল হলেও বাধ সাধতে পারে স্বাস্থ্য। সর্দি লাগবে এবং সর্দি থেকে জ্বর আসতে পারে। তবে স্বাস্থ্য কিছুটা ভোগালেও   শারীরিক কোনও সমস্যাই দীর্ঘস্থায়ী হবে না। প্রেমের জন্য সময়টা বেশ ভাল।কাওকে প্রেম প্রস্তাব দেওয়ার কথা চিন্তাভাবনা করলে এই সময়টা অবশ্যই কাজে লাগান, প্রস্তাবে সাড়া পাবেন।একই ভাবে বিবাহিতদের দাম্পত্য জীবনের ভুল বোঝাবুঝি মিটে গিয়ে সম্পর্ক  আরও মধুর হবে।         

কর্কট রাশি (জুন ২১-জুলাই ২২)
Cancer (June 21-July 22)

নতুন সপ্তাহে কর্কট রাশির জাতকদের থেমে থাকা কাজ গতি পাবে। কাজ ও পারিবারিক দুঃশ্চিন্তা কমবে। আয়ের বৃদ্ধি হবে। বন্ধুদের থেকে সাহায্যের আশা ব্যর্থ হবে না। মঙ্গল এবং বুধবারে সংঘাতের পরিস্থিতি তৈরি হতে পারে। ভাড়াটে কিংবা প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার সম্ভাবনা রয়েছে। এর ফর সপ্তাহের প্রথম দিকে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। বৃহস্পতিবার থেকে অবস্থার উন্নতি হবে এবং আয় বৃদ্ধির সম্ভাবনা তৈরি হবে। একইসঙ্গে থেমে থাকা কাজ বা পূর্বপরিকল্পনা বাস্তবায়িত হবে। আপনি সাফল্যের মুখ দেখবে। শনিবারে বড়সড় প্রাপ্তি যোগ রয়েছে। অর্থ বা সম্পত্তি পেতে পারেন।ব্যবসায় বৃদ্ধির যোগ রয়েছে । তবে চাকরির জায়গায় অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হলে বিষয়টা সংঘাত পর্যন্ত গড়াতে পারে।পড়াশোনায় পরিশ্রম অনুযায়ী ভাল ফল হবে। হাঁটু বা গিটের ব্যথা ভোগাতে পারে। চোখে জ্বালা হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য সময়টা ভাল। অবিবাহিতরা মনের মানুষ খুজে পাবেন। প্রেমে সম্পর্কে রয়ছেন যারা  তাঁরা প্রয়োজনে কাছের মানুষের সাহায্য পাবেন।  বিবাহিতদের দাম্পত্য জীবনে সুখের হবে। 

সিংহ রাশি (জুলাই ২৩-অগাস্ট ২২)
Leo (July 23-August 22)

সিংহ রাশির জাতকদের চাকরি ও ব্যবসার দিক দিয়ে এই সপ্তাহ তেমন ভাল যাবে না। নতুন কোনও ব্যবসায় লগ্নি করার কথা ভাবনাচিন্তা করলে অন্তত এই সপ্তাহে কাজটা পিছিয়ে দিন। ভ্যাগ্য সহায় হবে না। অন্যদিকে চাকরির ক্ষেত্রে মানসিক চাপ বজায় থাকবে। পড়াশোনায় শিক্ষার্থীদের বাড়তি পরিশ্রম করতে হবে এবং নিজের ওপর ভরসা রাখতে হবে। স্বাস্থ্য বিশেষ ভাল যাবে না। একাধিক সমস্যা যেমন দাঁত ও কোমরের ব্যথা হতে পারে। এমনকি গলার সমস্যাও ভোগাতে পারে। প্রেমের জন্য সময়টা তেমন ভাল না। মনের মানুষের থেকে আঘাত পেতে পারেন। তবে বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে।    

কন্যা রাশি (অগাস্ট ২৩-সেপ্টেম্বার ২২)
Virgo (August 23- September 22 )

সপ্তাহের শুরুটা ভাল হলেও চাকরি ও ব্যবসার ক্ষেত্রে সময়টা শুভ না। ব্যবসার ক্ষেত্রে নতুন কোনও লগ্নি করার আগে অন্তত দু’বার ভাবুন। না হলে লোকসান হতে পারে।চাকরির ক্ষেত্রে মানসিক চাপ বজায় থাকবে। পড়াশোনায় শিক্ষার্থীদের বাড়তি পরিশ্রম করতে হবে এবং নিজের ওপর ভরসা রাখতে হবে। স্বাস্থ্য বিশেষ ভাল যাবে না। একাধিক সমস্যা যেমন দাঁত ও কোমরের ব্যথা হতে পারে। এমনকি গলার সমস্যাও ভোগাতে পারে। প্রেমের জন্য সময়টা তেমন ভাল না। মনের মানুষের থেকে আঘাত পেতে পারেন। তবে বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে।

তুলা (সেপ্টেম্বর ২২- অক্টোবর ২৩)
Libra(September 22-October 23)

সপ্তাহের শুরুতেই আর্থিক অবস্থার উন্নতি হবে। তুলা রাশির জাতকরা লোনের টাকা হাতে পাবেন। কাজ সময়ের মধ্যে মিটে যাবে। তবে মঙ্গল ও বুধবারের দিনগুলোতে সতর্ক থাকুন আপনার বিরোধীরা সক্রিয় থাকবে। স্থাবর সম্পত্তির থেকে লাভের যোগ রয়েছে। কোন বিশেষ কাজে ভাই কিংবা আত্মীয়দের সাহায্য পাবেন। ভ্রমণের যোগ রয়েছে। বিদেশে যাওয়ার পরিকল্পনা থাকলে তা অবশেষে পূরণ হওয়ার যোগ রয়েছে। চাকরি ও ব্যবসার জন্য সময়টা শুভ। ব্যবসার প্রসার ঘটবে এবং লাভের মুখ দেখবেন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে এবং আধিকারিকরা আপনার কাজে সন্তুষ্ট হবেন।  পড়াশোনার প্রতি ঝোঁক বাড়বে এবং নতুন জ্ঞানের প্রাপ্তি ঘটবে। কোমর ও বুকের ব্যথা ভোগাতে পারে। প্রেম ও সম্পর্কের জন্য সময়টা শুভ। কাছের মানুষের সঙ্গে সম্পর্ক আরও গাঢ় হবে। বিবাদ-বিতর্ক মিটবে এবং বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে। 

বৃশ্চিক রাশি (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
Scorpio (October 23-November 21)

বৃশ্চিক রাশির জাতকরা তাদের বিচারবুদ্ধি ও বাক পটুতা দিয়ে যে কোনও অপ্রীতিকর পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন। । কাজের ক্ষেত্রে আপনার বিরুদ্ধে করা বিরোধী পক্ষের ষড়যন্ত্র ফাঁস হয়ে যাবে। অফিসে সহকর্মীদের সাহায্য পাবেন। সপ্তাহের শুরুটা তেমন ভাল হবে না। তবে সপ্তাহের মাঝামাঝি পরিস্থিতির পরিবর্তন ঘটবে।এই সময় আর্থিক অবস্থার উন্নতি হবে। তবে শুক্রবার ও শনিবার পরিস্থিতি ফের একবার প্রতিকূল হতে পারে। এই সময় আর্থিক সমস্যা থেকে শুরু করে, শক্রপক্ষ মাথাচাড়া দেবে, গাড়ি সংক্রান্ত কোনও সমস্যা তৈরি হতে পারে। তবে রবিবার দুপুর থেকে পরিস্থিতির উন্নতি হবে। যে সব সমস্যাগুলো চিন্তা বাড়িয়েছিল সেগুলো অনেকটা ম্যাজিকের মতোই আপনা থেকেই মিটে যাবে। স্বাস্থ্য মোটের ওপর ভাল থাকবে তবে দাঁতের সমস্যা হতে পারে। দৈনন্দিন কাজে কোনও ব্যঘাত ঘটবে না ঠিকই তবে  ব্যথায় কষ্ট পাবেন। প্রেমের জন্য সময়টা তেমন ভাল না। প্রেম দীর্ঘদিনের হোক কিংবা অল্প কয়েকদিনের সঙ্গীকে স্পেস দিন। কয়েকদিনের দূরত্ব টান বাড়াবে। 

ধনু রাশি (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

Sagittarius (November 22 to December 21)

নতুন সপ্তাহ ধনু রাশির জাতকদের জন্য বেশ কিছু চমক থাকবে। সমস্যা যেমন থাকবে তেমনি সেই পরিস্থিতি থেকে বেড়িয়ে আসার শক্তিও পাবেন। কাছের মানুষের উপদেশ বড় সাফল্য এনে দেবে। এই সপ্তাহে বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই পরিবারের সঙ্গে কথা বলুন। সপ্তাহের শেষের দিকে আয়ের বৃদ্ধি ঘটবে। সন্তানের কারণে সুখ প্রাপ্তি হবে। বুধবার এবং বৃহস্পতিবার দুঃশ্চিন্তা বাড়াতে পারে। অন্যাবশ্যক কাজে সময় নষ্ট হবে। শুক্র এবং শনিবার পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা তৈরি হবে। ব্যবসার ক্ষেত্রে বাড়তি সতর্কতার প্রয়োজন। নতুন কোনও লগ্নি এড়িয়ে যাওয়াই ভাল। পাশাপাশি ব্যবসায় কোনও অচেনা ব্যক্তির ওপর বিশ্বাস করবেন না। ব্যবসার জন্য সময়টা উদ্বেগপূর্ণ থাকলেও চাকরির ক্ষেত্রে সময়টা বেশ শুভ।  স্বাস্থ্য মোটের ওপর ভালই থাকবে তবে চোখে সমস্যা তৈরি হতে পারে। প্রেম ও সম্পর্কের জন্য সময়টা বেশ শুভ। প্রেমে ভুল বোঝাবুঝি থাকলে তা  মিটবে। অবিবাহিতদের বিয়ের কথা কোনও কারণে আটকে থাকলে সে সমস্যাও মিটে যাবে। 

মকর রাশি (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯)
Capricorn (December 22 to January 19)

মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহ মিশ্র থাকবে। নতুন সপ্তাহে কাজের ব্যস্ততা থাকবে তুঙ্গে। এর জন্য এদিক ওদিকে যেতে হতে পারে। তবে এই সব যাত্রা বৃথা যাবে না। এর ফলে আপনার ব্যক্তিগত জীবন, চাকরি কিংবা ব্যবসার ক্ষেত্রে সুবিধে হবে। তবে কাজের ব্যস্ততা এবং কিছু দায়িত্বভার এমন পড়বে যে এই সপ্তাহে নিজের ও পরিবারের জন্য সময় বার করা বেশ কঠিন হয়ে পড়বে। তবে সপ্তাহান্তে এই  পরিস্থিতির খানিকটা বদল ঘটবে। অন্যদিকে এই সপ্তাহে কোথাও কোনও লগ্নি করবেন। আগে থেকে এই বিষয়টি ঠিক করা থাকলেও এড়িয়ে যান কিংবা পিছিয়ে দিন। না হলে লোকসানের মুখে পড়তে হবে।সপ্তাহের শুরুটা তেমন ভাল না হলেও মঙ্গলবার থেকে পরিস্থিতির বদল ঘটবে।  সপ্তাহের মাঝামাঝি কেরিয়ার ও ব্যবসার জন্য বেশ শুভ। এই সময় অপ্রত্যাশিত লাভ আপনার পরিবারে সুখ ও শান্তি নিয়ে আসবে। কোনও বিশেষ ব্যক্তির কারণে কাজ আরও সহজ হবে। স্বাস্থ্য নিয়ে তেমন কোনও বড় সমস্যা না হলেও সর্দি কাশির সমস্যা বাড়তে পারে।প্রেমের জন্য সময়টা শুভ নয়। কাছের মানুষের থেকে আঘাত ও উপেক্ষা পেতে পারেন। তবে বিচলিত হবেন না। মেজাজ না হারিয়ে বরং একে অপরের থেকে খানিকটা দূরে সময় কাটান। অন্যদিকে বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে।  

কুম্ভ রাশি (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮) 
Aquarius (January 20-February 18)

সপ্তাহের শুরুতে কাজের জায়গা খুব একটা সুখের হবে না। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। চাকুরীজীবী ও ব্যবসায়ীদের জন্য সময়টা ভাল। তবে অফিস পলিটিক্স থেকে দূরে থাকুন। চাকরি বদলের চিন্তাভাবনে ফলপ্রসূ হবে না। পড়াশোনার জন্য সময়টা শুভ আশানুরূপ ফল হবে। তবে পড়াশোনায় অমনযোগ ভাব তৈরি হতে পারে। সময় থাকতে সতর্ক হলে ফাইনাল রেজাল্টে এর প্রভাব পড়বে না। পুরনো কোনও রোগব্যাধি থেকে মুক্তি পাওয়ার যোগ রয়েছে। ঘুম নিয়ে সাময়িক সমস্যা হতে পারে। রাতে ঘুমোতে যাওয়ার আগে হার্বাল টি খান। প্রচুর পরিমানে জল খাবেন। আয়ের একাধিক পথ খুলবে। আয় বাড়লে ক্রয় ক্ষমতাও বাড়বে। বিনিয়োগ ও সঞ্চয়ের বিষয় নিয়ে ভাবনাচিন্তার প্রয়োজন। সম্পর্কে কাছের মানুষের উদাসীনতায় সমস্যা সৃষ্টি হবে। বিয়ের সিদ্ধান্ত নিলে তা বাস্তবায়িত নাও হতে পারে। সম্পর্কের তিক্ততার কারণে বেড়িয়ে আসার সিদ্ধান্ত নিতে গিয়ে হঠকারিতা করবেন না। 

মীন রাশি (ফেব্রুয়ারি ২০- মার্চ ২০)
Pisces (February 20- March 20)

মীন রাশির জাতকদের সপ্তাহের শুরুটা বেশ ভালই হবে। বেশ কয়েকটি কাজে ছোটখাটো সাফল্য মন খুশি করে তুলবে। ধারদেনা থেকে নিষ্কৃতি পাবেন। তবে ভবিষ্যত নিয়ে একটা চিন্তা থাকবেই। এর প্রভাব পড়বে কাজে। চিন্তার ফলে কাজে মনসংযোগ হবে। ফলে মন খারাপ থাকবে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে সময়টা বেশ শুভ। ব্যবসায় উন্নতি ও লাভ হবে এবং চাকরিতে লক্ষ্যপ্রাপ্তি হবে।পড়াশোনার ক্ষেত্রে সময়টা বেশ শুভ। পড়াশোনায় আনন্দ পাবে মীন রাশির জাতকরা এবং ফল হবে আশানুরূপ।  সপ্তাহের শুরুটা তেমন ভাল না হলেও বুধ ও বৃহস্পতিবারের দিন গুলো খুবই কাজের হবে। গণ্যমান্য ব্যক্তির সংস্পর্শে আসবেন। তবে শুক্র ও শনিবার কোনও অজ্ঞাত কারণে মন মরা হয়ে থাকবেন। স্বাস্থ্য মোটের ওপর ভালই থাকবে। তবে কোনও অজ্ঞাত কারণে চিন্তা বাড়তে পারে। প্রেম ও সম্পর্কে জন্য সময়টা খুবই শুভ। বিশেষ করে যাঁরা নতুন সম্পর্ক শুরু করতে চাইছেন তাঁদের জন্য এই সময়টা খুবই ভাল। প্রেমের প্রস্তাবে ভাল সাড়া পাবেন। পছন্দের মানুষের কাছ থেকে প্রেমের প্রস্তাব পাবেন। বিবাহিতদের দাম্পত্য জীবন খুবই সুখের হবে।

 

RELATED ARTICLES

Most Popular