Placeholder canvas

Placeholder canvas
Homeলাইফস্টাইলRam Navami 2023 | রামনবমী এই চার রাশির জন্য আনছে সৌভাগ্য, দেখে...

Ram Navami 2023 | রামনবমী এই চার রাশির জন্য আনছে সৌভাগ্য, দেখে নিন কোন কোন রাশি 

Follow Us :

হিন্দু ধর্মে রামনবমী (Ram Navami 2023) অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি উৎসব।এই দিনেই জন্ম হয়েছিল শ্রীরামচন্দ্রের।এই দিনটি চৈত্র মাসের নবরাত্রির শেষ দিন। নবরাত্রিতে (Navratri) মা দুর্গার ৯টি রূপের পুজো করা হয়। বিশ্বাস করা হয় যে এই সময়ে মা দুর্গা পৃথিবীতে বিচরণ করেন। এ বছর নবরাত্রি চলবে ২২ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত।   

এই বছর শ্রীরামচন্দ্রের জন্মতিথিতে গ্রহ ও নক্ষত্রের অবস্থানের ভিত্তিতে বিশেষ শুভ যোগ থাকবে। এই  উৎসবের সময় মা দুর্গা এবং ভগবান শ্রী রামের আশীর্বাদ কিছু রাশির উপর বর্ষিত হবে। শুভ সময় ২৯ মার্চের রাত ৯টা ৭ মিনিট থেকে শুরু হতে চলেছে। ৩০ মার্চ শেষ হতে চলেছে নবমী তিথি। এদিন রাত ১১টা ৩০ মিনিট পর্যন্ত। পাশাপাশি এবছর রাম নবমীতে ৫টি শুভ যোগ রয়েছে।

আরও পড়ুন: Talk on Facts | Qwerty Keypad | কি-বোর্ডে এ বি সি ডি কেন পাশাপাশি থাকে না?  

সিংহ রাশি 
রামনবমী থেকেই ভালো সময় শুরু হবে সিংহ রাশির জাতকদের। এই সময় নতুন কোনও চাকরির সুযোগ আসতে পারে আপনার জীবনে। পাশাপাশি  প্রচুর আর্থিক লাভের যোগও রয়েছে। রামচন্দ্রের আশীর্বাদে বিয়ের সম্বন্ধও পাকা হতে পারে সিংহ রাশির জাতকদের। 

তুলা 
তুলা রাশির জাতকদের জন্য রাম নবমীর উৎসব আনন্দ বয়ে আনবে। একের পর এক ভালো খবর এই সময় পাবেন আপনি। তীর্থযাত্রারও সম্ভাবনা রয়েছে। এদিকে চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে তুলা রাশি জাতক-জাতিকাদের।
 
বৃষ রাশি
রামনবমীর পূণ্যক্ষণে ভাগ্য চমকাবে বৃষ রাশির জাতকদের। আপনি বৃষ রাশির জাতক হলে এই সময় চাকরিতে বড় উন্নতি হতে পারে। নতুন কোনও ভালো চাকরির প্রস্তাবও পেতে পারেন কিন্তু। প্রচুর আয় বাড়ার সম্ভাবনাও রয়েছে। নতুন কাজ শুরু করার জন্যও এই সময়টা আপনার জন্য বেশ শুভ হতে চলেছে।

মেষ রাশি
মা দুর্গা ও শ্রীরামের আশীর্বাদ শিগগিরই লাভ করতে চলেছেন মেষ রাশির জাতকরা। আর কয়েকদিন মধ্যেই জীবন বদলে যেতে চলেছে মেষ রাশির জাতকদের। আর্থিক ভাবে এই সময় প্রচুর লাভবান হতে চলেছেন মেষ রাশির জাতকরা। টাকা-পয়সার সমস্যা কেটে যাবে রামের আশীর্বাদে। তার সঙ্গে আটকে থাকা কাজ এই সময় সম্পূর্ণ হবে। বেশ কিছু অর্থ সঞ্চয় করে ফেলতেও পারবেন আপনি। 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments