Placeholder canvas

Placeholder canvas
HomeরাশিফলDaily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল |  ১৮ মে,...

Daily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল |  ১৮ মে, ২০২৩

Follow Us :

মেষ রাশি 
আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। যা আপনার মানসিক চাপ সৃষ্টি করবে। আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যেতে পারে আজ। আপনি পরিবারে একজন শান্তিস্থাপকের কাজ করবেন। জিনিস নিয়ন্ত্রণে রাখার জন্য সবার সমস্যায় নজর দিন। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। সহকর্মী এবং ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোগিতার বিস্তার ঘটাবেন তাই অফিসের কাজে গতি লাভ করবে। সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে। 

বৃষ রাশি 
আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। যে ব্যবসায়ীরা কাজের জন্য বাড়ি থেকে বেরোচ্ছেন, তাদের আজ  অর্থ নিরাপদ জায়গায় সংরক্ষণ করা উচিত। কারণ চুরির সম্ভাবনা রয়েছে। নিজেকে পরিচর্যা করার এবং যা আপনি সবথেকে বেশি উপভোগ করেন তা করার পক্ষে দুর্দান্ত দিন। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। 

আরও পড়ুন: Temple | বাংলাতেই রয়েছে এই মন্দির, যেখানে আজও দেবী প্রতিরাতে স্নান করেন পাশের পুকুরে 

মিথুন রাশি 
স্বাস্থ্যের দিক থেকে আজ আপনার জন্য অত্যন্ত ভালো দিন। আপনার জীবনযাপন এবং ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন। তাই আপনাকে তাদের ক্রোধের শিকার হতেও হতে পারেন। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ  ব্যক্তিদের সঙ্গে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ দিন। সন্ধ্যার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করে তোলার চেষ্টা করুন। 

কর্কট রাশি 
আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য আজ সেরা দিন। আজ আপনি জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারেন না। তবে আজ আপনি অর্থের তাতপর্য বুঝতে পারবেন। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত করে রাখবে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। 

সিংহ রাশি 
আপনার মেজাজ পরিবর্তন করতে কোন সামাজিক জমায়েতে উপস্থিত থাকুন। আপনি কমিশন, ডিভিডেন্ট বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। আপনার সেরা আচরণ করা প্রয়োজন। কারণ আপনার প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। আপনি লক্ষ্য করবেন যে খুব সামান্যই কাজ আপনি শেষ করেছেন কিন্তু আজ গুরুত্বপূর্ণ অমীমাংসিত কাজ রয়েছে। 

কন্যা রাশি 
অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ বেশী যা আপনাকে প্রতিযোগিতামূলক খেলাধুলাতে অংশ নিতে সাহায্য করবে। আপনি জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারেন না, তবে আজ আপনি এর তাত্পর্য বুঝতে পারবেন যেহেতু আপনার অর্থের প্রয়োজন হবে তবে এটি করার যথেষ্ট পরিমাণ নেই। আজ ঘরের সংবেদনশীল সমস্যাগুলির সমাধান করতে আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাব কাজে লাগাতে হবে। ফেলে রাখা কজ সত্ত্বেও প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে। আপনার কাজে সম মানসিকতার বন্ধুদের সাহায্য নিন। 

তুলা রাশি 
শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। আজ আপনার মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এটি যদিও আপনার আর্থিক অবস্থার অবনতি ঘটাবে তবে সম্পর্ককে আরও শক্তিশালী করবে।  পরিবারের সদস্যদের সঙ্গে সামাজিক জমায়েত প্রত্যেককে এক ভালো মেজাজে রাখবে। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না।  

বৃশ্চিক রাশি 
ইতিবাচক মনোভাবের সঙ্গে নিজেকে রোগের সঙ্গে লড়াই করতে উৎসাহিত করুন।  আপনি যদি ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান, তবে ঘরে বসে আর্থিক সঙ্কট আপনাকে আজ বিরক্ত করতে পারে। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। সতর্ক থাকুন কারণ, কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। এটি সেই দুর্দান্ত দিনগুলির মধ্যে একটি যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। আজ, আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে। আপনার বস আপনার অগ্রগতিতে খুশি বলে মনে হবে। 

ধনু রাশি 
আপনি মানসিকভাবে এবং শারীরিকভাবে সামান্য নীচু থাকবেন। একটু বিশ্রাম ও পুষ্টিকর খাদ্য আপনার শক্তি বৃদ্ধি করতে সাহায্য করবে। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা কিন্তু বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা শুধুমাত্র ঝামেলার দিকে নিয়ে যাবে। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্চকিত হবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আজকে আপনাকে আপনার কাজ সময়ে শেষ করার চেষ্টা করা দরকার। মনে রাখবেন বাড়িতে আপনার জন্য কেউ অপেক্ষা করছে যার আপনাকে প্রয়োজন আছে। 

মকর রাশি 
কিছু সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত রাখুন। আপনার অলসভাবে বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক হতে পারে। দিনের পরেরভাগে টাকা- পয়সার অবস্থার উন্নতি হবে। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। প্রেমে হতাশা আপনাকে নিরুৎসাহ করবে না। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। টাকা,ভালোবাসা,পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি আনন্দের সন্ধানে কোনো আধ্যাত্মিক কর্তার সাথে দেখা করতে যেতে পারেন। 

কুম্ভ রাশি 
অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য বাড়িয়ে তুলবে। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সঙ্গে নিকট সহযোগিতায় কাজ করুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। আপনি বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রি়য়জনকে ভুলে যাবেন। কর্মক্ষেত্রে এই দিনটা আপনার হতে চলেছে। 

মীন রাশি 
আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। বান্ধবী আপনাকে প্রতারিত করতে পারে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন আজ। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে।

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Suvendu Adhikari | 'আগামী সপ্তাহে এমন বোম পড়বে, TMC বেসামাল হয়ে পড়বে : শুভেন্দু
05:21
Video thumbnail
KKR vs RCB | ইডেনে হাইভোল্টেজ সানডে, কেকেআর বনাম আরসিবির জমজমাট লড়াই
03:55
Video thumbnail
Jharkhali | তীব্র গরমে নাজেহাল পশুরাও, ঝড়খালিতে বাঘদের উপর বিশেষ নজর
01:14
Video thumbnail
Weather | চরম গরমে হাঁসফাঁস দক্ষিণবঙ্গ, দক্ষিণবঙ্গের ৬ জেলায় লাল সতর্কতা জারি
04:10
Video thumbnail
৪টেয় চারদিক | 'এবার বিজেপি ২০০ ভোটও পাবে না', মানিকচক থেকে হুংকার মমতার
44:53
Video thumbnail
ধর্মযুদ্ধে মুখোমুখি | মোদির উন্নয়নেই দার্জিলিঙে ভোট হবে: রাজু বিস্তা
10:02
Video thumbnail
ধর্মযুদ্ধের দামামা | Dharmajuddha Damama | উপাচার্য নিয়োগে রাজ্য-রাজ্যপাল সংঘাত আরও তুঙ্গে
16:35
Video thumbnail
Kolkata News | বেঙ্গল কেমিক্যালের সামনে গাড়ির ধাক্কায় মৃত্যু হল ১ শিশুর
02:55
Video thumbnail
Mithun Chakraborty | সুকান্ত মজুমদারের সমর্থনে গঙ্গারামপুরে রোড শো মিঠুন চক্রবর্তীর
04:00
Video thumbnail
BJP | রামনবমীর মিছিলে অস্ত্র হাতে বিজেপি প্রার্থী, রামপুরহাট থানার সামনে বিক্ষোভ
03:24