Placeholder canvas

Placeholder canvas
HomeরাশিফলDaily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ১০ মে,...

Daily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ১০ মে, ২০২৩

Follow Us :

মেষ: এই সময়টা আপনার মানসিক চাপ বৃদ্ধি করবে। তাই ধ্যান এবং যোগ করুন। এতে আপনার মানসিক দৃঢ়তা বজায় থাকবে। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। বর্তমানে যেখানে কাজ করছেন সেই জায়গা থেকে অন্য কোনও জায়গায় চেষ্টা করতে পারেন। তাতে আপনার আর্থিক লাভ হবে। কোনও আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে।

বৃষ: আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনা জাগিয়ে তুলবে। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। স্বাস্থ্য নিয়ে চিন্তা করার কোনও কারণ নেই। প্রিয়জনের সময় বের করুন। এই রাশির জাতকদের মধ্যে যাঁরা ছোট ব্যবসায়ী রয়েছেন তাঁদের সামান্য ক্ষতি হতে পারে। তবে ভয়ের কোনও  কারণ নেই। সঠিক পরিশ্রম আপনাকে ঠিক ভালো ফল দেবে। 

আরও পড়ুন: Aajke | রবিঠাকুর বনাম আরএসএস-বিজেপি

মিথুন: আজকের দিনটা আপনার জন্য আর্থিকভাবে ফলপ্রসূ হবে। রক্তচাপের রোগীরা স্বাস্থ্য নিয়ে যত্নশীল থাকবেন। যদি আপনি অনেকদিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। আজকে ফাঁকা সময় বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ আসবে। 

কর্কট: স্বাস্থ্যের ব্যাপারটা ভাগ্যের হাতে ছাড়বেন না। নিজের উপর নিয়ন্ত্রন আনতে হবে। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। দিনের শেষে খানিকটা সময় রাখুন বাড়ির লোকেদের জন্য। তাঁদের সঙ্গে ভালো সময় কাটান। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন।

সিংহ: কথা বলার আগে দু’বার ভাবুন। আপনার মতামত অজান্তেই কারোর অনুভূতির উপর আঘাত আন্তে পারে। সঙ্গীর সাথে কাটানোর জন্য দিনটি বেশ উপযোগী। মেজাজের পরিবর্তন আপনার ভুল বোঝাবুঝি গুলি মেটাতে সাহায্য করবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। 

কন্যা: জমি কেনা বেচার পক্ষে এই দিনটি ভালো। অনেক নতুন মানুষ পরিচয় গড়ে তুলতে চাইবে। প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে। পড়ুয়াদের উচিত পড়াশোনায় মন দেওয়া। তবে দিনটা যেমনই যাক সন্ধের পর বাকি সময়টা বেশ ভালো কাটবে। 

তুলা: এই রাশির জাতকদের জন্য আজকের দিনটা খুবই ভালো। একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। যদি আপনি কোনও নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের কথা বিবেচনা করেন-তাহলে কোনও দায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে নিয়ে নেবেন।

বৃশ্চিক: সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। অর্থ-সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে পারেন। নতুন কর্মক্ষেত্রে যাবেন ভেবে থাকলে সেটি ভালো সিদ্ধান্ত। মানসিক চাপ বাড়তে পারে। পরিবারের লোকেদের সঙ্গে বেশি করে সময় কাটান। 

ধনু: নতুন কোনও মানুষের সাথে পরিচয় হবে। নতুন আলাপ গুরুত্বপূর্ণ কাজে সময় না দেওয়া এবং অপচয়মূলক কাজে সময় ব্যয় করা আজ আপনার জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে।

মকর: স্বাস্থ্যর প্রতি যত্ন নিন। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। গৃহস্থালীর কাজকর্মে নিজেকে নিয়োজিত রাখুন। বিনোদনমূলক কাজেকর্মে সময় কাটান। অফিসে কাজের গুণমানের জন্য প্রশংসিত হতে পারেন। পরিবারেরকে সময় দেওয়া জরুরি। 

কুম্ভ: ব্যায়ের প্রতি নজর দিন। কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। অহেতুক কোনও  বিবাদে জড়াবেন না. লোকের সঙ্গে একটু বুঝে শুনে কথা বলুন। ঋণশোধ নিয়ে চিন্তা বাড়বে। এছাড়াও পিতার সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। শারীরিক অসুস্থতার কারণে অর্থ ব্যায়। 

মীন:  দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। বাড়িতে এবং বাড়ির বাইরে বুঝে শুনে কথা বলতে হবে। মনে রাখবেন সংবেদনশীল কাজ দিয়েই আমরা জীবনের মূল্য দিই। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে। কেউ কেউ দূরযাত্রায় উদ্যোগী হবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। কলকাতা টিভি অনলাইন এটি নিশ্চিত করে না।)

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments