Placeholder canvas

Placeholder canvas
HomeরাশিফলDaily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ১ জুন,...

Daily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ১ জুন, ২০২৩

Follow Us :

মেষ রাশি 
ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে আজ আপনার জন্য। কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূত হবে। একটি নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে শুভ দিন আজ। এটিকে সুন্দরভাবে সাফল্যমণ্ডিত করতে অন্যান্য সদস্যদের সাহায্য নিতে পারেন। আপনার জীবনে ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে।                         

বৃষভ রাশি 
দুর্দশায় থাকা কাউকে সাহায্য করতে পারেন আপনি। করাটাও কিন্তু উচিত। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ, যদি অন্যদের উপকারে লাগানোই না যায়। আপনার নিজের অর্থ সংগ্রহ করতে হবে এবং কখন এবং কোথায় বুদ্ধিমানের জন্য ব্যয় করতে হবে তা জানতে হবে।       

আরও পড়ুন: Tourist Spot | এই পাহাড়ি গ্রামে গেলেই মন ভালো হয়, কেন জানেন? 

মিথুন রাশি 
আজ ধর্মীয় এবং আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের জন্যও দিনটি ভালো। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে। সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন। বাচ্চাদের নিজেদের পড়াশোনা এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। ধর্মনিষ্ঠ এবং পবিত্র ভালোবাসার অভিজ্ঞতা অর্জন করুন। আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সঙ্গে অভদ্র ব্যবহার করে। 

কর্কট রাশি 
বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সঙ্গে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। যদি আপনার মনে হয় যে আপনার পর্যাপ্ত অর্থ নেই, তবে অর্থ পরিচালন এবং সঞ্চয় সম্পর্কে কোনও প্রবীণের পরামর্শ নিন। আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে। 

সিংহ রাশি 
আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। যারা বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। 

কন্যা রাশি 
আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। যদি আপনার মনে হয় যে আপনার পর্যাপ্ত অর্থ নেই, তবে অর্থ পরিচালন এবং সঞ্চয় সম্পর্কে কোনও প্রবীণের পরামর্শ নিন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। 

তুলা রাশি 
আজ, আপনার স্বাস্থ্য সুস্থ হবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলার পরিকল্পনা করতে পারেন। আপনি বাড়ির চারপাশের ছোট ছোট জিনিসগুলিতে আজ প্রচুর ব্যয় করতে পারেন যা মানসিকভাবে আপনাকে চাপ দিতে পারে। 

বৃশ্চিক রাশি 
নিজে নিজে ওষুধ খাবেন না কারণ এতে ওষুধ নির্ভরতা বাড়ে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়। সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। 

ধনু রাশি 
আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। আজ আপনি অন্ধ ভালোবাসা পাওয়া সম্ভব করতে চলেছেন। 

মকর রাশি 
এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অতএব, আজ থেকে আপনার অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। 

কুম্ভ রাশি 
আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। বন্ধুদের সঙ্গে বাইরে বেরোন যারা ইতিবাচক এবং সহায়ক হবে। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌছবে। দিনটি আপনার ভালবাসার জনের হাসি দিয়ে শুরু হবে এবং একে অপরের স্বপ্নে শেষ হবে। 

মীন রাশি 
যোগব্যায়াম ও ধ্যান আপনাকে মানসিকভাবে ফিট রাখতে এবং থাকতে সাহায্য করবে। যারা ক্ষুদ্রতর ব্যবসায় পরিচালনা করছেন তারা আজ তাদের বন্ধ হওয়া ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন, যা তাদের আর্থিকভাবে লাভবান করতে পারে। বাড়িতে নিয়ন্ত্রক অবস্থা বিদ্যমান বলে আপনার মন খারাপ হতে পারে।     

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Suvendu Adhikari | 'আগামী সপ্তাহে এমন বোম পড়বে, TMC বেসামাল হয়ে পড়বে : শুভেন্দু
05:21
Video thumbnail
KKR vs RCB | ইডেনে হাইভোল্টেজ সানডে, কেকেআর বনাম আরসিবির জমজমাট লড়াই
03:55
Video thumbnail
Jharkhali | তীব্র গরমে নাজেহাল পশুরাও, ঝড়খালিতে বাঘদের উপর বিশেষ নজর
01:14
Video thumbnail
Weather | চরম গরমে হাঁসফাঁস দক্ষিণবঙ্গ, দক্ষিণবঙ্গের ৬ জেলায় লাল সতর্কতা জারি
04:10
Video thumbnail
৪টেয় চারদিক | 'এবার বিজেপি ২০০ ভোটও পাবে না', মানিকচক থেকে হুংকার মমতার
44:53
Video thumbnail
ধর্মযুদ্ধে মুখোমুখি | মোদির উন্নয়নেই দার্জিলিঙে ভোট হবে: রাজু বিস্তা
10:02
Video thumbnail
ধর্মযুদ্ধের দামামা | Dharmajuddha Damama | উপাচার্য নিয়োগে রাজ্য-রাজ্যপাল সংঘাত আরও তুঙ্গে
16:35
Video thumbnail
Kolkata News | বেঙ্গল কেমিক্যালের সামনে গাড়ির ধাক্কায় মৃত্যু হল ১ শিশুর
02:55
Video thumbnail
Mithun Chakraborty | সুকান্ত মজুমদারের সমর্থনে গঙ্গারামপুরে রোড শো মিঠুন চক্রবর্তীর
04:00
Video thumbnail
BJP | রামনবমীর মিছিলে অস্ত্র হাতে বিজেপি প্রার্থী, রামপুরহাট থানার সামনে বিক্ষোভ
03:24