২৭ জুন ২০২২, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
BJP-TMC Clash: ভূপতিনগরে শুভেন্দুর মিছিলের আগে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, আহত ৪
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২১-০৫-২০২২, ৩:৪৪ অপরাহ্ন
BJP-TMC Clash: ভূপতিনগরে শুভেন্দুর মিছিলের আগে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, আহত ৪
বিজেপি-তৃণমূল সংঘর্ষ

তমলুক: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মিছিলের আগে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে উত্তেজনা। তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন ৪ জন। শুভেন্দু অধিকারীর নেতৃত্বে আজ, শনিবার ভূপতিনগর থানা ঘেরাওয়ের কর্মসূচি নিয়েছিল বিজেপি। পূর্ব মেদিনীপুরের মাধাখালি ব্রিজের কাছে আচমকা দু’পক্ষের সংঘর্ষ শুরু হয়। ঘটনাস্থলে উপস্থিত পুলিসকর্মীরা কোনওক্রমে পরিস্থিতি সামাল দেন।

তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরা তাদের কর্মী-সমর্থকদের লক্ষ্য করে কটূক্তি করে। প্রতিবাদ জানানো হলে গেরুয়া শিবিরের কর্মীরা চড়াও হয় তৃণমূল কর্মীদের উপর। রীতিমতো লাঠি নিয়ে আক্রমণ চালানো হয়। বিজেপির পাল্টা অভিযোগ, তাদের কর্মীরা শান্তিপূর্ণভাবেও মিছিলের উদ্দেশে যাচ্ছিলেন। তৃণমূলের কর্মী-সমর্থকরাই উত্তেজনাকর পরিস্থিতি তৈরি করে। এলাকায় উত্তেজনা রয়েছে। আপাতত এলাকায় টহল দিচ্ছে বিশাল পুলিসবাহিনী।

বাঁশ নিয়ে মিছিলে বিজেপি কর্মীরা

শুভেন্দু অধিকারী এই প্রসঙ্গে বলেন, ভূপতিনগরের যা পরিস্থিতি রয়েছে, তাতে এখানে আধা সামরিক বাহিনীর ক্যাম্প করতে হবে। তার জন্য আমরা আদালতে যাব। ভোট পরবর্তী হিংসায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে এই ভূপতিনগর এলাকা। ঘরছাড়া যাঁরা ছিলেন, তাঁদের অনেকে আজও বাড়ি ফিরতে পারেননি। যাঁরা ফিরেছেন, আবারও তাঁরা হিংসার শিকার হচ্ছেন। তারই প্রতিবাদে এই ধিক্কার মিছিল ও থানা ঘেরাও কর্মসূচি বলে জানান শুভেন্দু।

Tags : BJP-TMC Clash

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.