Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsKharagpur Shootout: খড়্গপুরে তৃণমূলকর্মী খুনে আটক ৮

Kharagpur Shootout: খড়্গপুরে তৃণমূলকর্মী খুনে আটক ৮

Follow Us :

খড়্গপুর: খড়্গপুরে তৃণমূল কর্মী খুনের ঘটনায় চার প্রত্যক্ষদর্শী-সহ আটজনকে আটক করল পশ্চিম মেদিনীপুর জেলা পুলিস। সূত্রের খবর, মৃত তৃণমূল কর্মী ভেঙ্কট রাও ওরফে প্রসাদের শরীরে দশটি ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান, প্রসাদের শরীরে অন্তত আটটি গুলি লেগেছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বন্দুকের ম্যাগাজিন। তবে এ বিষয়ে কোনও মন্তব্য করতে চায়নি পুলিস। ওই আটজনকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ হচ্ছে বলে জানা গিয়েছে।

ঘটনাস্থল অর্থাৎ ২০ নম্বর ওয়ার্ডের ওল্ড সেটেলমেন্টের মাতা মন্দির সংলগ্ন এলাকা ঘিরে রেখেছে পুলিস। সূত্রের খবর, রাজ্যের ফরেনসিক দল ঘটনাস্থলে আসতে পারে। মঙ্গলবার প্রসাদের মৃতদেহের ময়নাতদন্ত হবে খড়্গপুর মহকুমা হাসপাতালে।

আরও পড়ুন: Mamata Banerjee: চার নয়, অগ্নিবীরদের ৬০ বছর চাকরি নিশ্চিত করুক কেন্দ্র, দাবি মমতার

এ বিষয়ে মেয়র ফিরহাদ হাকিম বলেন, সারা দেশে শুটআউট হয়। ক্রিমিনাল থাকে। পুলিস তাদের খুঁজে বের করে ধরে। এখানে পুলিস গ্রেফতার করতে গেলে এনকাউন্টারে মরতে হয় না। আবার অপরাধীকে কোর্টে না তুলে পুলিস মেরে ফেলে না। পশ্চিমবঙ্গের প্রশাসন ঠিকভাবে কাজ করছে। যে কোনও ঘটনাই কড়া হাতে মোকাবিলা করা হয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কোনও অপরাধীকে রেহাই দেবে না। অপরাধীরা হল অপরাধী। তাদের জায়গা গরাদের ভিতরেই।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments