৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Cattle Scam: গরু পাচার কাণ্ডে কেষ্ট ঘনিষ্ঠ ব্যবসায়ী মলয় পিটকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By: 
  • আপডেট সময় : ২২-০৯-২০২২, ১:৫১ অপরাহ্ন
Cattle Scam: গরু পাচার কাণ্ডে কেষ্ট ঘনিষ্ঠ ব্যবসায়ী মলয় পিটকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের
মলয় পিট, শান্তিনিকেতন মেডিক্যাল কলেজের কর্ণধার

বীরভূম: গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ ব্যবসায়ী মলয় পিটকে তলব সিবিআইয়ের। বৃহস্পতিবার বেলা ১১টা নাগাদ সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে শান্তিনিকেতন মেডিক্যাল কলেজের কর্ণধার মলয় পিঠকে ডেকে পাঠানো হয়। তাঁকে বেশ কিছু সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। সিবিআই ক্যাম্প থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মলয় বলেন, সিবিআইকে সবরকম সহযোগিতা করেছি। 

সিবিআই সূত্রে খবর, মলয় পিটের মেডিক্যাল কলেজ খোলার সময় যে ৯ কোটি টাকা ইনভেস্ট হয়েছিল, তিনি কোথা থেকে এই টাকা পেলেন, সে ব্যাপারেও তাঁকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। যারা এই টাকা দেয়, তারা অনুব্রতর কথায় কেন দিয়েছিল এবং তাদের সঙ্গে কী সম্পর্ক রয়েছে তাঁর সবকিছুই জিজ্ঞাসাবাদ করে সিবিআই। কী কারণেই বা এই টাকা দিয়েছিল, সে সব প্রশ্ন করা হয় তাঁকে। 

আরও পড়ুন: Jharkhand CRPF: ঝাড়খণ্ডের মাওবাদী ডেরা নিকেশ, দাবি সিআরপিএফের

উল্লেখ্য, মলয় পিঠের পলিটেকনিক কলেজে সিবিআই আধিকারিকরা এর আগেও গিয়েছিল। সিবিআই সূত্রের খবর, মলয় পিটের ১২টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট পাওয়া গিয়েছে। সেই সব ব্যাঙ্ক অ্যাকাউন্ট যাচাই করে দেখা হচ্ছে।

বুধবার গরু পাচার কাণ্ডে ব্যাঙ্কের কর্মীকে ডেকে পাঠায় সিবিআই। তাঁকে শান্তিনিকেতনের সিবিআই অস্থায়ী ক্যাম্পে মলয় পিটের ব্যাঙ্ক সংক্রান্ত নথি নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। পাশাপাশি সিবিআই সূত্রে খবর, তাঁকে জিজ্ঞাসাবাদ করে বেশকিছু নথি সংগ্রহ করে। 

Tags : Cattle Scam CBI Bolpur Anubrata Mandal Malay Pit Shanitiniketan

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.