Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরNanur Arrest: সকালে সদাইপুরে, বিকেলে নানুরে উদ্ধার আগ্নেয়াস্ত্র, বোমার মশলা, কার্তুজ, ধৃত...

Nanur Arrest: সকালে সদাইপুরে, বিকেলে নানুরে উদ্ধার আগ্নেয়াস্ত্র, বোমার মশলা, কার্তুজ, ধৃত দুই

Follow Us :

কলকাতা: বছর ঘুরলেই রাজ্যে পঞ্চায়েত (Panchayet) নির্বাচন (Vote)। তার ঠিক আগে বারবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হচ্ছে বীরভূমের নানুর। এবার সেখানে কার্যত অস্ত্র ভাণ্ডার হদিস মিলল। বৃহস্পতিবার বিকেলে নানুর থানার পাকুরহাঁস গ্রাম থেকে বিপুল পরিমাণে অস্ত্র ও বোমা তৈরির মশলা উদ্ধার করল পুলিশ। সেখান থেকে তিনটি পিস্তল, একটি মাস্কেট, ১০ কেজি বোমা তৈরির মশলা ও ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। ঘটনায় দুজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতারও করা হয়েছে। পুলিশ (Police) খতিয়ে দেখছে সেগুলি কী উদ্দেশ্যে সেখানে জড়ো করা হয়েছিল।
পঞ্চায়েত ভোটের আগে বীরভূম জেলার বিভিন্ন প্রান্ত থেকে অস্ত্র উদ্ধার হচ্ছে। এদিনই সকালে বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্র লাগোয়া সদাইপুর থানা এলাকার একটি জঙ্গল থেকে বোমা, অস্ত্র উদ্ধার হয়েছে।বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে নানুর থানার পুলিশ শেখ সফিকের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে পুলিশ বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরির মশলা উদ্ধার করে। 

আরও পড়ুন: Kharagpur IIT Student Death: খড়গপুর আইআইটির ছাত্র মৃত্যুতে আদালতে তলব অধিকর্তাকে 
এদিন বীরভূমের নানুর থানায় আসেন বোলপুরের অতিরিক্ত জেলা পুলিশ সুপার সুরজিৎ কুমার দে (Surajitkumar Dey)। সেখানে তিনি সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন, গোপন সূত্রে খবর ছিল, শফিক শেখ অস্ত্র কারবার করছে। বোলপুরের (Bolpur) মহকুমা পুলিশ আধিকারিক (SDPO) ও নানুর থানার ওসিকে নিয়ে একটি টিম গঠন করা হয়। অভিযান চালিয়ে এই সাফল্য মিলেছে। শফিক শেখ এই বিপুল পরিমাণের আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরির মশলা কোথা থেকে নিয়ে এসেছিল,  কোথাও বিক্রি করার পরিকল্পনা ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। 

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments