০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
স্বামী খুনের ঘটনায় মোট ১০জনকে বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রিনা
TMC Leader: মন্ত্রী, সাংসদের সঙ্গে একই মঞ্চে নদিয়ার নেতা খুনে অভিযুক্ত তৃণমূল নেত্রী
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By: 
  • আপডেট সময় : ০২-১২-২০২২, ৭:৫৫ অপরাহ্ন

তৃণমূল (TMC) নেতা মতিরুল ইসলাম খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত নদিয়া জেলা পরিষদের সদস্য টিনা সাহা ভৌমিককে রাজ্য মহিলা তৃণমূলের সভানেত্রী তথা মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং তৃণমূল সাংসদ মালা রায়ের সঙ্গে একই মঞ্চে দেখা গেল। এ নিয়ে দলের অন্দরেই বিতর্ক শুরু রয়েছে। নদিয়ার (Nadia) কৃষ্ণনগরের পালপাড়ায় একটি বেসরকারি লজে তৃণমূল মহিলা কংগ্রেসের (congress) পঞ্চায়েতি সভায় শুক্রবার ভাষণ দেন চন্দ্রিমা ভট্টাচার্য এবং মালা রায়। 

গত বৃহস্পতিবার করিমপুরের একটি পঞ্চায়েতের প্রধান রিনা বিশ্বাস খাতুনের স্বামী (husband) খুন হন মুর্শিদাবাদের নওদায়। তাঁকে বোমা মেরে, গুলি চালিয়ে নৃশংসভাবে খুন করা হয় বলে অভিযোগ পরিবারের। তৃণমূলের (TMC) ওই পঞ্চায়েত প্রধান দলেরই ১০ নেতানেত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন থানায়। এফআইআরে (FIR) অন্যতম অভিযুক্ত হিসেবে নাম রয়েছে নদিয়ার তৃণমূল জেলা পরিষদ সদস্য টিনা সাহা ভৌমিকের। বৃহস্পতিবার বিধানসভায় এসে রিনা পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা করেন। তিনি ফিরহাদের কাছে পুলিশি নিষ্ক্রিয়তা নিয়েও অভিযোগ জানান। স্বামীর মৃত্যুর পরে পুলিশ পরিবারের কারও সঙ্গে আজ পর্যন্ত কথাও বলেনি বলে অভিযোগ ওই প্রধানের। 
রিনা বিশ্বাসের বক্তব্য, তৃণমূল নেতা (TMC leader) ফিরহাদ হাকিমকে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি। তাতে কাজ হয়নি। পুলিশ সুপাররাও কোনও ব্যবস্থা নেয়নি। টিনা সাহাকে ভৌমিককে পুলিশ (Police) কেন জিজ্ঞাসাবাদ করছে না তা নিয়েও প্রশ্ন তুলেছেন রিনা। প্রসঙ্গত, স্বামী খুনের ঘটনায় মোট ১০জনকে বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রিনা।

আরও পড়ুন: Paresh Rawal: পরেশ রাওয়ালের মন্তব্যে বাংলায় প্রতিবাদের ঝড়, থানায় এফআইআর মহম্মদ সেলিমের 

এ ব্যাপারে চন্দ্রিমার বক্তব্য, তিনি রাজনৈতিক সভা করতে এসেছেন। তাই হয়তো টিনা মঞ্চে ছিলেন। তদন্তের বিষয়টি পুলিশের এক্তিয়ারে পড়ে। তা নিয়ে আমি কোনও মন্তব্য করব না। টিনা সাহা ভৌমিক সাংবাদিকদের প্রশ্নের জবাব এড়িয়ে গিয়েছেন। 

Tags : accused leader same platform tmc minister mp krishnanagar

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.