Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরHowrah Incident: মেয়ের শ্লীলতাহানি, প্রতিবাদী বাবাকে পিটিয়ে খুন দুষ্কৃতীদের

Howrah Incident: মেয়ের শ্লীলতাহানি, প্রতিবাদী বাবাকে পিটিয়ে খুন দুষ্কৃতীদের

Follow Us :

হাওড়া: মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে খুন দুষ্কৃতীদের। ঘটনাটি ঘটেছে হাওড়ার শ্যামপুরে। পুলিশ জানায়, মৃত ব্যক্তির নাম গনেশ মণ্ডল(৩৫)। মৃতের পরিবারের দাবি, গনেশের মেয়ে যখন সাইকেল নিয়ে টিউশন পড়ে ফিরছিল, সেই সময় পাড়ারই তিন যুবক তার পথ আটকে শ্লীলতাহানি করার চেষ্টা করে। সেই খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় তার বাবা গণেশ।

অভিযোগ, ঘটনার প্রতিবাদ করায় গণেশকে বেধড়ক মারধর করে ওই তিন যুবক। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে শ্যামপুরের একটি গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে পরে উলুবেড়িয়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় গণেশের। এই ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

আরও পড়ুন:Gallbladder Stone: জটিল অস্ত্রোপচারে মহিলার পেট থেকে উদ্ধার পাথরের স্তুপ

পরিবারের তরফে শ্যামপুর থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্তে নেমে পুলিস কিল্টন বাগ নামে একজনকে আটক করেছে। বাকিরা হলেন টিটন বাগ এবং শান্তুনু হাঁপর। এরা সকলেই পলাতক। সূত্রের খবর, মদ্যপ অবস্থায় ওই যুবকরা প্রায় প্রতিদিনই ওই তরুণীকে উত্ত্যক্ত করত বলে অভিযোগ।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে এবং সঠিক খবর আমরা আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি এবং বিস্তারিত ঘটনা জানাই। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে। কলকাতা টিভি সম্পূর্ণ নির্ভুল তথ্যতে বিশ্বাসী, সেই কারণে নির্ভুল এবং সঠিক খবর আপনাদের কাছে যথাযথ ভাবে পৌঁছে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ। এখন কলকাতা টিভি অনলাইনে আপনি খবর শুনতেও পাবেন। খবর শোনার জন্য আমাদের পডকাস্ট নিউজ-‘পডকা’-তে ক্লিক করুন।)

RELATED ARTICLES

Most Popular