Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরSujan Chakraborty And Prerona Paul | দুর্নীতিতে ভরা এই বাংলা আমার রাজ্য...

Sujan Chakraborty And Prerona Paul | দুর্নীতিতে ভরা এই বাংলা আমার রাজ্য নয় বক্তব্যে অনড় উচ্চমাধ্যমিকের কৃতী

Follow Us :

বনগাঁ: দুর্নীতিতে(Corruption) ভরা এই বাংলা আমার রাজ্য নয়। নিজের বক্তব্যের অনড় রইলেন উচ্চ মাধ্যমিকে চতুর্থ স্থানাধিকারী ছাত্রী প্রেরণা পাল (Prerona Paul)। তাঁকে নিয়ে রাজনৈতিক টানাটানি হোক সেটাও তিনি চান না। যে সাইবার (Cyber) ট্রোল (Troll) হচ্ছে তাতে খুবই উদ্বিগ্ন তিনি ও তার পরিবার। বিভিন্ন রাজনৈতিক দলের শুভাকাঙ্ক্ষীরা তাঁর বাড়িতে শুভেচ্ছা জানাতে আসছেন সেটা শুধুমাত্রই শুভেচ্ছা বিনিময় ছাড়া আর কিছু নয়। কিন্তু বিভিন্ন পক্ষ থেকে এই ঘটনায় রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করছে তা কখনোই কাম্য নয়। সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুক্রবার এই কথাই বললেন প্রেরণা। শুধুমাত্র তাঁর অনুভূতির কথাই জানিয়েছিলেন সংবাদমাধ্যমের কাছে। ভবিষ্যতে রাজনীতিতেও (Politics) আসতে চান না। এটাও তিনি স্পষ্ট করে দিয়েছেন। 

শুক্রবার বিকেলে সিপিএমের (CPM) কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী (Sujan Chakraborty) শুভেচ্ছা জানাতে প্রেরণা পালের বাড়িতে আসেন। সুজনবাবু বর্তমান পরিস্থিতি নিয়ে রাজ্য সরকারকে তুলোধনা করেন। বেশ কয়েকদিন আগে যে স্কুল থেকে প্রেরণা পাল চতুর্থ স্থান অধিকার করেছে সেই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আক্রমণ শানানো হয়েছিল। এই প্রসঙ্গে তিনি বলেন, শিক্ষা দপ্তরের আধিকারিকদের এখন স্কুলে এসে দেখে যাওয়া উচিত শিক্ষায় স্কুল কীভাবে এগিয়ে এসেছে রাজ্যের মধ্যে। নিন্দুকের মুখে ঝামা ঘষে দিয়েছে। 

আরও পড়ুন: Education Interface 2023 | কেরিয়ার গড়তে পড়য়ুাদের দিশা দেখাবে এডুকেশন ইন্টারফেস  

এছাড়া ভাটপাড়ায় (Bhatpara) পুলিশ কর্মীদের উপর নিগ্রহের প্রসঙ্গে বলেন, পুলিশকে রাজ্য সরকার নিজের মতো করে আইনের রক্ষক না করে আইনের ভক্ষকের কাজে লাগাচ্ছে। পুলিশ নিজেরাও জানেন তাদের দিয়ে বেঠিক কাজ করানো হচ্ছে। সাধারণ মানুষকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। তাই দেওয়ালে পিঠ ঠেকে গিয়ে পুলিশকে আক্রমণের পথে নেমেছে। ভাটপাড়ার ঘটনা তারই প্রমাণ। এদিন ছাত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সুজনবাবু। তাঁকে পেয়ে খুশি প্রেরণার পরিবার। 

RELATED ARTICLES

Most Popular