Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরSTF | Arrest | বড় সাফল্য এসটিএফের, আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন

STF | Arrest | বড় সাফল্য এসটিএফের, আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার তিন

Follow Us :

কাটোয়া: বড় সাফল্য এসটিএফের (STF)। কাটোয়া (Katwa) স্টেশন থেকে উদ্ধার প্রচুর বেআইনি অস্ত্র। পাশাপাশি তিন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার (Arrest) করেছে পুলিশ। ধৃতদের থেকে তিনটি পিস্তল, ১৪ রাউন্ড গুলি এবং ৬টি ম্যাগাজিন উদ্ধার হয়েছে বলে এসটিএফ সূত্রে জানা গিয়েছে। সোমবার রাতে এই অস্ত্র উদ্ধার হয়েছে পূর্ব বর্ধমান জেলার কাটোয়া রেল স্টেশনে। 

গোপন সূত্রে অস্ত্র পাচারের খবর ছিল বেঙ্গল এসটিএফের কাছে। সেই খবর পেয়ে সোমবার রাতে কাটোয়া রেলস্টেশনে হানা দেন এসটিএফের অফিসাররা। অস্ত্রপাচারের অভিযোগে তিন পাচারকারীকে গ্রেফতার করা করা হয়। তাঁদের থেকে উদ্ধার হয় তিনটি পিস্তল, ১৪ রাউন্ট কার্তুজ ও ৬টি ম্যাগাজিন। পুলিশ জানিয়েছে, ধৃতদের মধ্যে এক জন বিহারের মুঙ্গেরের বাসিন্দা। তার নাম শ্রীলাল মণ্ডল (৫৩)। এসটিএফের হাতে ধৃত বাকি ২ জন মুর্শিদাবাদের বাসিন্দা। কাসওয়ার শেখ (৪২) মুর্শিদাবাদের নওদার বাসিন্দা এবং সুদীপ খান (২৫) মুর্শিদাবাদের হরিহরপাড়ার বাসিন্দা বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের মুঙ্গের থেকে এই অস্ত্রগুলি আনা হচ্ছিল বলে জানতে পেরেছে পুলিশ। শ্রীলাল বিহারের মুঙ্গের থেকে অস্ত্র নিয়ে এসেছিল কাটোয়া স্টেশনে। মুর্শিদাবাদ থেকে কাসওয়াল ও সুদীপ সেই অস্ত্র নিতে এসেছিল কাটোয়ায়। ঘটনা নিয়ে কাটোয়া জিআরপি থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত আছেন কিনা তা জানার চেষ্টা করছেন এসটিএফ কর্তারা। 

আরও পড়ুন:Gujarat Board results | মোদি-রাজ্যে দেড়শোরও বেশি স্কুলে দশম শ্রেণির পরীক্ষায় সবাই ফেল! পাশ শূন্য

আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের মঙ্গলবার সকালে অভিযুক্তদের মেডিক্যাল পরীক্ষা করা হয় কাটোয়া মহাকুমা হাসপাতালে। সুত্রের খবর, মঙ্গলবার ধৃতদের কাটোয়া কোর্টে তোলা হবে। এসপিএফ নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে। জানার চেষ্টা করবে, এর সঙ্গে আর কারা জড়িত রয়েছে। পঞ্চায়েতের ভোটের আগে আগ্নেয়াস্ত উদ্ধার হওয়ায় একদিকে যেমন স্বস্তি অপরদিকে চিন্তার ভাজ। 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments