Homeজেলার খবরBirbhum Incident |  টোটো চালককে খুন, দেহ পুঁতে দেওয়া হল পুকুরের পাঁকে 

Birbhum Incident |  টোটো চালককে খুন, দেহ পুঁতে দেওয়া হল পুকুরের পাঁকে 

Follow Us :

বীরভূম: এক টোটো (Toto) চালককে খুন করে  তাঁর দেহ পুকুরের (Pond) পাঁকে পুঁতে দিয়ে চম্পট দুষ্কৃতীর। ঘটনাটি ঘটেছে, বীরভূমের রামপুরহাট থানার খরুন গ্রামে। পুলিশ সূত্রের খবর, নিহত টোটো চালকের নাম জলপা টুডু। তার বাড়ি বীরভূমের রামপুরহাট থানার দেখুরিয়া গ্রামে। ইতিমধ্যেই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে নলহাটি থানার পুলিশ। 

বুধবার সকালে রামপুরহাটের খরুন গ্রামের মুখাগ্নিতলায় একটা পুকুরে কাদামাটি চাপা অবস্থায় কিছু একটা দেখতে পেয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা প্রথমে বিষয়টি বুঝতে পারেননি। পাঁকে কিছুটা একটা পুঁতে রাখা রয়েছে বলে বুঝতে পেরেছিলেন। পরে গ্রামবাসীরা নেমে দেখেন, পাঁকে একটি দেহ উপুড় করে পুঁতে দেওয়া রয়েছে। পরে খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। 

আরও পড়ুন: Summer Vacation | রাজ্যের স্কুলগুলিতে বাড়ল গরমের ছুটি, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর 

রামপুরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত পরিচয় মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পরে জানা যায়, দেহটি এলাকারই বাসিন্দা জলপা। তিনি এলাকায় টোটো চালাতেন। পরিবারের সদস্যরা খবর পেয়ে থানায় গিয়ে দেহ শণাক্ত করেন। রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে দেহের ময়নাতদন্ত করার জন্য পাঠানো হয়েছে।

পরিবারের অভিযোগ, জলপাকে খুন করা হয়েছে। কারণ টোটোটিও খুঁজে পাওয়া যাচ্ছিল না। তদন্তে নামে পুলিশ। এই ঘটনায় নলহাটি থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। জেরায় জানা যায়, টোটো নিয়েই সমস্যা ছিল। টোটো চুরি করতে গিয়ে বাধা পেয়েই খুন করা হয় জলপাকে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments