Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনShahrukh Khan: ভাইরাল মক্কায় শাহরুখ খানের উমরাহ

Shahrukh Khan: ভাইরাল মক্কায় শাহরুখ খানের উমরাহ

Follow Us :

সৌদি আরবে ডাঙ্কির (Dunki) শুটিং শেষে মক্কার (Mecca) পবিত্র শহরে গেলেন বলিউড বাদশাহ (Bollywood Badshah)। নেট দুনিয়ায় এখন ভাইরাল (viral) মক্কায় অভিনেতার ইসলামিক তীর্থযাত্রা (pilgrimage) উমরাহ-র (Umrah) সেই ছবি ও ভিডিও। শাহরাখ খানের (Shahrukh Khan) এই তীর্থযাত্রার ছবি অভিনেতার ফ্যান অ্যাকাউন্টে থেকে প্রথমে অনলাইনে শেয়ার করা হয়। এরপরই বৃহস্পতিবার রাতে দাবানলের মতো ছড়িয়ে পড়ে বলিউড সুপারস্টারের তীর্থযাত্রার ছবি। উপচে পড়ে ভক্তদের বার্তা। কিং খানের (King Khan) একটি ভিডিয়োও দেখা গেছে। একেবারে অন্য বেশে শাহরুখ খান। সুপারস্টারের এই বেশ আগে কখনও দেখেনি তাঁর ভক্তরা। তাই সেই কারণেই প্রিয় অভিনেতার এই ‘লুক’ অনলাইনে প্রকাশ হতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে। 

 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Samina ✨ (@srkssamina)

ভিডিয়োয় ইজার ও রিদা(izar and rida) পড়ে দেখা যায় শাহরুখকে। একসময় আরব দেশের সর্বাধিক প্রচলিত এই পোশাক এখন শুধুমাত্র ইসলামিক তীর্থযাত্রা হজ ও উমরাহর সময় ভক্তদের পড়তে দেখা যায়। এই পোশাকে একটি চাদর শরীরের নিম্নাংশে জড়ানো থাকে আর অপর একটি চাদর কাঁধের ওপর দিয়ে জড়ানো থাকে।  ভিডিয়োয় শাহরুখকে ঘিরে দাড়িয়ে থাকতে দেখা যায় ছোট্ট একটা ভিড়। সম্ভবত এদের অধিকাংশই অভিনেতার নিরপত্তারক্ষীরা। তীর্থযাত্রাতে গিয়েও কোভিড বিধি ভোলেননি অভিনেতা, মুখে মাস্ক পড়েছিলেন তিনি। 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Red Sea Int. Film Festival (@redseafilm)

তীর্থযাত্রা সেরেই জেহডাহ (Jeddah) শহরে সৌদি আরবের রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের (Red Sea International Film Festival) ওপেনিং সেরেমনিতে অংশগ্রহণ করেন সুপারস্টার শাহরুখ খান। পয়লা ডিসেম্বর থেকে শুরু করে সৌদি আরবের  আন্তর্জাতিক এই চলচ্চিত্র উত্সব চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত। 

 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Samina ✨ (@srkssamina)

এদিকে কিংখান যখন চলচ্চিত্র উত্সবের ওপেনিং গালা নাইট স্ক্রিনিংয়ে শেখর কাপুরে রোম্যান্টিক কমেডি হোয়াট হ্যাজ লাভ গট টু ডু উইথ ইট? দেখতে ব্যস্ত তখন প্রিয় তারকার উমরাহের ভিডিয়ো দেখে তাঁর অনুগামীদের আবেঘন পোস্টে ভাসল নেট দুনিয়া। কোথাও তাঁর অনুগামীরা লিখলেন শাহরুখকে দেখে  আবেগতাড়িত হয়ে পড়েছেন তাঁরা। কোথাও আবার তারক ও তাঁর পরিবারের জন্য আল্লাহ কাছে প্রার্থানা করেন অনেকে। অনেকে আবার তীর্থযাত্রায় যাওয়ার জন্য অভিনেতাকে সাধুবাদ জানান।

 বলিউডের কিংবদন্তী শিল্পী দিলীপ কুমার (legendary actor Dilip Kumar) থেকে শুরু করে অভিনেতা আমির খান (Amir Khan) বলিউডের একাধিক তারকা ইসলামিক তীর্থযাত্রা হজ ও উমরা করেছেন এর আগে। এই প্রসঙ্গ টেনে একটি সাক্ষাত্কারে শাহরুখকে জিজ্ঞেস করা হলে অভিনেতা জানান তিনি তীর্থযাত্রা করেননি। তবে ভবিষ্যতে হজ (Hajj) করতে যাওয়ার পরিকল্পনা রয়েছে। ছেলে আরিয়ান (Aryan Khan) ও মেয়ে সুহানাকে (Suhana) সঙ্গে নিয়ে যাওয়ার ইচ্ছের কথাও জানান অভিনেতা। তবে মক্কার এই তীর্থযাত্রায় বাবার সঙ্গে মেয়ে সুহানা ছিল কী না তা অবশ্য জানা যায়নি।

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

২০২৩ পর পর তিনটে ছবি মুক্তি পেতে চলেছে কিং খানের। প্রথমে জানুয়ারি মাসে পাঠান(Patha), জুনে পরিচালক অ্যাটলির জওয়ান (Jawan) ও ডিসেম্বরে তাপসী পান্নুর(Tapsee Pannu) সঙ্গে ডাঙ্কি। এখন বক্স অফিসে বলিউড বাদশাহের বাজিমাতের অপেক্ষায় শাহরুখ ভক্তরা।
    

RELATED ARTICLES

Most Popular

Recent Comments