Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনSid-Kiara Wedding Highlights: দেখুন সিড-কিয়ারার বিয়েতে কেমন কনের সাজে সেজে উঠেছে সূর্যগড়ের...

Sid-Kiara Wedding Highlights: দেখুন সিড-কিয়ারার বিয়েতে কেমন কনের সাজে সেজে উঠেছে সূর্যগড়ের বাউড়ি, ভাইরাল ছবি

Follow Us :

জয়সালমির: আজ সাতপাকে বাঁধা পড়বেন বলিউডের ‘মোস্ট লাভড কাপেল’ সিদ্ধার্থ-কিয়ারা (Sidharth-Kiara Wedding)। বলিউডের তারকা জুটির এই বিয়ে এখন শুধু সময়ের অপেক্ষা। জানা গিয়েছে সূর্যগড়ের বাউড়িতে রাজকীয় এই বিয়ে সম্পন্ন হবে। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে সূর্যগড় রাজপ্রাসাদ। দুপুর ২টো থেকে ৪টের মধ্যে সম্পন্ন হবে বলিউডের এই তারকা জুটির শুভ পরিণয়। সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে কড়া নিরাপত্তার ঘেরাটোপে হলেও রিসেপশনে (Sidharth-Kiara Reception) নাকি বলিউডের অন্যান্য অতিথিদের পাশাপাশি মিডিয়াকেও আমন্ত্রণ জানানো হবে।  রিসেপশন হবে আগামী ১২ ফেব্রুয়ারি।

                                                  গোলাপি সাজে নতুন কনের মতো সেজে উঠেছে সূর্যগড় রাজপ্রাসাদের বাউড়ি

বিয়েতে আমন্ত্রিত ১০০ অতিথির মধ্যে রয়েছেন বলিউডের তারকারা। সিদ্ধার্থ-কিয়ারার জমকালো সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিয়ারার ছোটবেলার বান্ধবী ও বিজনেস টাইকুন মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি (Isha Ambani), স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput) সহ অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor), মণীশ মালহোত্রা (Manish Malhotra), করণ জোহার (Karan Johar) প্রমুখ। এছাড়া জানা গিয়েছে বিয়ের জন্য ইতিমধ্যেই জয়সালমির পৌঁছেছেন জুহি চাওলা (Juhi Chawla)। দক্ষিণী তারকাদের মধ্যে থাকতে পারেন ‘থালাইভা’ রজনিকান্ত (Rajnikant)। ছবির শুটিংয়ের জন্য এখন জয়সলমিরেই রয়েছেন তিনি। তেলগু তারকা রাম চরণ তেজার (Ram Charan Teja) উপস্থিত থাকার কথা। 

আরও পড়ুন: Sidharth-Kiara Wedding Updates: সিড-কিয়ারার ‘সঙ্গীতে’ বাজল কঙ্গনার ‘লন্ডন ঠুমকদা’!

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে থাকার কথা ক্যাটরিনা কাইফের। শোনা গিয়েছে, ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা নাকি সিদ্ধার্থকে প্রথম বলেন ক্যাটরিনা কাইফ। সিক্স সেনসেস প্যালেসে তাঁর ও ভিকির বিয়ের অভিজ্ঞতার কথা কাছের বন্ধু সিদ্ধার্থকে জানিয়েছিলেন ক্যাটরিনা। বিয়েতে আসতে পারেন সলমান খানও। 
সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্কের গুঞ্জন ওঠে কফি উইথ করণের শো থেকেই। এই এপিসোডে অতিথি ছিলেন অভিনেতা ভিকি কৌশল ও সিদ্ধার্থ মালহোত্রা। তবে পরে জানা যায়, এই এপিসোডের আগেই বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল সিদ্ধার্থ-কিয়ারার। জানতে পেরেই ভিকি নাকি রাজকীয় ভাবে বিয়ে করার পরামর্শ দেন সিদ্ধার্থকে।

ইতিমধ্যেই রাজপ্রাসাদে পৌঁছেছে সিদ্ধার্থের ‘বারাত’

জানা গিয়েছে, বিয়েতে নাকি কনে পক্ষ থেকে বর পক্ষের লোক সংখ্যাই বেশি। কিয়ারার ঠাকুমা ভ্যালেরি আদবানি, বাবা-মা জগদীপ আদবানি ও জেনেভিভে অদবানি, ভাই মিশাল। আত্মীয়দের মধ্যে রয়েছেন ইশিতা আদবানি, ঈশান আদবানি, কর্মা ভিভান, কাকা-কাকিমা হরিশ ও সুমিতা আদবানি ও অন্যান্যরা। 
সিদ্ধার্থের তরফে বিয়েতে উপস্থিত রয়েছেন রোহন মালহোত্রা,ইরেসেলি মোমিনা নুর, ইশিতা ভরদ্বাজ, বৈভব ভরদ্বাজ, জয়দীপ ভল্লা, অশোক হোরা, অধিরাজ মালহোত্রা সহ মোট ১৩ জন।

 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বলিউড তারকা জুটির এই হাই প্রোফাইল বিয়েতে নাকি খাওয়া-দাওয়ারও রয়েছে এলাহি আয়োজন। বিশ্বের ১০টি দেশ থেকে ১০০ রকম পদের আয়োজন করা হয়েছে। ইটাবলিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, ম্যাকসিকন, রাজস্থানি, পাঞ্জাবি ও গুজরাতি খাবার রাখা হয়েছ। রাখা হয়েছে প্রায় ২০ রকমেরও বেশি মিষ্টি। থাকছে জয়সালমিরের ঘোটুয়া লাড্ডু।

খাবার পরিবেশনের জন্য মু্ম্বই-দিল্লি থেকে আনা হয়েছে ৫০০ ওয়েটার। অতিথি আপায়নের জন্য এই গেস্ট পিছু একজন ওয়েটার তাঁর খাওয়া দাওয়ার সমস্ত দায়িত্ব থাকবে বলে জানা গিয়েছে। ৫০-র বেশি স্টল রাখা হবে। প্রত্যেক স্টলে ২-৩টি পদ রাখা হবে। বলাবাহল্য ওয়ারদের জন্য রয়েছে ড্রেসকোড।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments