Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনNora Fatehi Birthday Yacht Party: প্রমোদতরীতে নোরার নাচ

Nora Fatehi Birthday Yacht Party: প্রমোদতরীতে নোরার নাচ

Follow Us :

দুবাই: সম্প্রতি বিশ্বকাপ ফুটবলের (FIFA Worl Cup Football) অনুষ্ঠানে লাইভ পারফরমেন্সের পর বলিউড অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi) এখন আন্তর্জাতিক মঞ্চে  যথেষ্ট পরিচিত নাম। বিশ্বকাপের মঞ্চে তার নাচ যথেষ্ট প্রশংসিত হয়েছে। চলতি বছরে দেশে-বিদেশে বহু অনুষ্ঠানে যোগ দেবেন নোরা।গতকাল অর্থাৎ সোমবার ছিল নোরার জন্মদিন। গতকাল ৩১ বছর বয়সে পা রাখলেন নোরা। বেশ কিছু প্রোজেক্ট এই মুহূর্তে রয়েছে নোরার হাতে।
গতকাল জন্মদিনে নীল জলে ভেসে ছিল প্রমোদতরী ( Birthday Yacht Party। এই জলযানে সওয়ার হয়েছিলেন এক ঝাঁক যুবতী। যাদের মধ্যমণি ছিলেন বলিউড অভিনেত্রী নোরা ফতেহি। প্রেক্ষাপটে ছিল আরবিয়ান গান। যার সঙ্গে নাচছিলেন নোরা। নোরার সঙ্গে মাঝে মাঝে নাচে যোগ দিচ্ছিলেন তার বান্ধবীরাও।বন্ধুদের সঙ্গে প্রমোদতরীতে কেকও কাটলেন নোরা।
নোরা সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও পোস্ট করেছেন যাতে এই দৃশ্য দেখা যাচ্ছে। যা এখন ভাইরাল। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,’আমি মনোযোগ দেওয়ার চেষ্টা করছিলাম। কিন্তু মনোযোগই আমাকে দিয়েছে।’ হ্যাশট্যাগে তিনি লিখেছেন, ‘জন্মদিনের আচরণ’। নোরার জীবনের এই বিশেষ দিনটি দুবাইয়ে বন্ধুদের সঙ্গে উদযাপন করেছেন তিনি। তার আগে পিঙ্কভিলার সঙ্গে জন্মদিনের পরিকল্পনা নিয়ে জানিয়েছিলেন নোরা


 এবারের জন্মদিন দুবাইয়ে উদযাপনের বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী বলেছিলেন— ‘আমি খুবই ভাগ্যবান। কারণ আমি সেরা কিছু বন্ধু পেয়েছি, যারা বিশ্বের বিভিন্ন অঙ্গনের। এবারের জন্মদিনটা আমরা সবাই একসঙ্গে দুবাইয়ে মিলিত হবো।’ পরিকল্পনা অনুযায়ী, জন্মদিন উদযাপন করেছেন নোরা। আর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এসব ভিডিও নোরার জন্মদিনের পার্টির।
নাচের ঝড়ে ভক্ত-অনুরাগীদের হৃদয়ে কাঁপন ধরাতে দারুণ পটু বলিউডের হার্টথ্রব অভিনেত্রী নোরা ফাতেহি। এ ভিডিওতে তার ব্যত্যয় ঘটেনি। প্রিয় অভিনেত্রীর নাচ দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরা।
‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন নোরা। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন তিনি।শুধু বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে পারফরর্ম করেও নজর কাড়েন তিনি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments