Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনPrabhas-Kriti Engagement: প্রভাস-কৃতি বাগদান আগামী সপ্তাহে!

Prabhas-Kriti Engagement: প্রভাস-কৃতি বাগদান আগামী সপ্তাহে!

Follow Us :

 গত বছরের শেষের দিকে বলিউড নায়ক বরুণ ধাওয়ানের বিপরীতে ‘ভাড়িয়া’ ছবিতে শেষবারের মতো দেখা গিয়েছিল বলিউডের কৃতি শ্যাননকে। সেই ছবির প্রচারেই বরুনের মুখে বারবার শোনা প্রভাস্কৃতির প্রেমের কথা। পরে অবশ্য এক সাক্ষাৎকারে কৃতি তার মনের মানুষ সম্পর্কে বলতে গিয়ে জানান লম্বা পুরুষই তার বিশেষ পছন্দ। ‘আদিপুরুষ’ ছবিতেই প্রথমবার একসঙ্গে ‘বাহুবলি’ খ্যাত প্রভাস ও কৃতিকে দেখা গিয়েছিল।
‘বাহুবলি’ ছবিতে সাফল্যের পর তিনি সর্বভারতীয় তারকা হিসেবে দর্শকদের মনে দাগ কাটেন। সে সময় জানা গিয়েছিল বহুদিন ধরে শুটিং করতে হয়েছিল এই ছবির জন্য প্রভাসকে। এমনকি শোনা গিয়েছিল সেই জন্য বিয়ে পিছিয়ে দিয়েছিলেন অভিনেতা।
 ‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয়। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে।
কয়েক মাস আগে গুঞ্জন চাউর হয়েছিল, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন প্রভাস। যদিও বিষয়টি মিথ্যা বলে উড়িয়ে দেন এই যুগল। এবার জানা গেলো, আগামী সপ্তাহে বাগদান সারতে যাচ্ছেন কথিত এই প্রেমিক জুটি! এসব তথ্য জানিয়েছেন, ভারতের চলচ্চিত্র বিশ্লেষক উমাইর সান্ধু।
এক টুইটে তিনি বলেন, ‘ব্রেকিং নিউজ: আগামী সপ্তাহে মালদ্বীপে বাগদান সারবেন কৃতি স্যানন ও প্রভাস। তাদের জন্য আমরা আনন্দিত।’ দু’দিন আগে টুইটটি করেছেন উমাইর। এ খবরটি নেটিজেনদের কেউ কেউ বিশ্বাস করলেও অনেকে দ্বিমত পোষণ করে মন্তব্য করেছেন। নেটদুনিয়ায় কৃতি-প্রভাসের বিয়ে নিয়ে আলোচনা হলেও এ নিয়ে এখনো মুখ খুলেননি তাদের কেউ-ই।
গত বছর ‘ভেড়িয়া’ সিনেমার প্রচার অনুষ্ঠানে হাজির হয়ে প্রভাসকে নিয়ে মন্তব্য করে নিজের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছিলেন এই অভিনেত্রী। এ আলাপচারিতায় কৃতি স্যানন বলেছিলেন—‘কখনো সুযোগ পেলে প্রভাসকে বিয়ে করব।’ আর এ মুহূর্তের ভিডিওটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।
২০২১ সালে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়— কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।
‘আদিপুরুষ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন প্রভাস-কৃতি। ওম রাউত পরিচালিত এ সিনেমা রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস; তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments