Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনNaga Chaitanya | সামান্থার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের তিন বছর পর নিজের স্বপ্নের বাড়িতে...

Naga Chaitanya | সামান্থার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের তিন বছর পর নিজের স্বপ্নের বাড়িতে উঠলেন নাগা

Follow Us :

দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিবাহ-বিচ্ছেদের পর জুবলি হিলসের ফ্ল্যাট ছাড়তে হয়েছিল অভিনেতাকে।সামান্হার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের তিন বছর পর এবার নিজের স্বপ্নের বাড়িতে উঠলেন নাগা চৈতন্য।
প্রসঙ্গত, সামান্থার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর নাগা তাঁর বাবা অভিনেতা চিরঞ্জীবীর বাড়িতেই থাকতেন। তারপর সেখান থেকে তিনি একটি পাঁচতারা হোটেলে থাকতে শুরু করেন। নতুন বাড়ির কাজ শেষ না হওয়া পর্যন্ত তিনি হোটেলেই ছিলেন। অবশেষে নিজের স্বপ্নের বাড়িতে উঠলেন অভিনেতা।

নাগা চৈতন্য তাঁর বিচ্ছেদ নিয়ে (Naga Chaitanya) বলেন, “এই সময়টায় আমি অনেকটা বদলে গিয়েছি। ব্যক্তি হিসেবে আমি অনেকটা পরিণত হয়েছি। আগে বিষয়টি নিয়ে সেইভাবে কোনও কথাই বলিনি আমি। তবে এখন মন্তব্য করার পর্যায়ে এসেছি। এখন আমি পরিবার এবং বন্ধুবান্ধবের আরও কাছের হতে পেরেছি। নিজেকে নতুন মানুষ হিসেবে দেখে বেশ ভালো লাগছে।”

২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন সামান্থা-নাগা। বিয়ের পর যৌথভাবে একটি ফ্ল্যাট কিনেন তারা; এ ফ্ল্যাটেই একসঙ্গে বসবাস করতেন। কিন্তু সংসার ভাঙার পর ফ্ল্যাটটি পুনরায় কিনে নেন সামান্থা। কারণ এই ফ্ল্যাট তার খুব পছন্দের।

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নাগা চৈতন্য। গত বছরের ১১ আগস্ট মুক্তি পায় এই সিনেমা। এটি তার অভিনীত সর্বেশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা। বর্তমানে ‘কাস্টোডি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন নাগা। এছাড়াও একটি ওয়েব সিরিজের কাজ তার হাতে রয়েছে

RELATED ARTICLES

Most Popular