Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনJacqueline Fernandez | Sukesh Chandrashekhar | Love Letter | নিজের জন্মদিনে...

Jacqueline Fernandez | Sukesh Chandrashekhar | Love Letter | নিজের জন্মদিনে জেলবন্দি সুকেশ বান্ধবী জ্যাকলিনকে প্রেমভরা চিঠি দিলেন

Follow Us :

 দিল্লি: দিল্লির মান্ডোলি জেলবন্দি বিতর্কিত সুকেশ চন্দ্রশেখর ‘বলিউড বান্ধবী’ জ্যাকলিন ফার্নান্ডেজকে নিজের জন্মদিনে প্রেমভরা চিঠি পাঠালেন। চিঠির প্রতিটি লাইনে রয়েছে উজাড় করা ভালবাসার ছোঁয়া। চিঠিতে বলিউড সুন্দরীকে কখনো ‘আমার বোম্মা’ আবার ‘আমার বেবি’ বলে সম্বোধন করেছেন সুকেশ। জ্যাকলিনের কাছ থেকে পাওয়া ভালবাসাকে সুকেশ জীবনের ‘সেরা উপহার’ হিসেবে উল্লেখ করেছেন চিঠিতে।
সুকেশ চিঠির এক জায়গায় লিখেছেন,”তুমি জানো আমি এখনো তোমার পাশেই আছি। যাই হোক না কেন আমি তোমাকে ভালবাসি। আমার বেবি! আমাকে তোমার হৃদয় দেওয়ার জন্য যথেষ্ট ধন্যবাদ। আমি জন্মদিনের সাথে সাথে চিঠি ও শুভেচ্ছাবার্তা পেয়েছি আমি ধন্য বোধ করছি।
প্রসঙ্গত, এর আগে চলতি মাসে হোলি উপলক্ষে সুকেশ হাতে লেখা একটি নোট পাঠিয়েছিলেন জ্যাকলিনকে। লিখেছিলেন, “এই দিনে,রঙের উৎসবে আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে রঙগুলি বিবর্ণ বা অদৃশ্য হয়ে গেছে সেগুলোর ১০০ গুণ আবার ফিরিয়ে দেব”
নিজের জন্মদিনে কথিত প্রেমিকাকে সুকেশ লিখেছেন,”‘আমার বোম্মা’ নিজের জন্মদিনে তোমাকে অনেক মিস করছি আমার চারপাশে তোমার উপস্থিতিকে মিস করছি। তা ভাষায় প্রকাশ করার ক্ষমতা আমার নেই। তবে জানি আমার প্রতি তোমার ভালোবাসা কখনো শেষ হবে না। আমি জানি তোমার সুন্দর হৃদয় কী আছে! আমার প্রমাণের দরকার নেই। আমার কাছে তোমার ভালবাসায় সব বাবু”।
 সুকেশের সঙ্গে জড়িত ২০০ কোটির প্রতারনার মামলায় একাধিকবার জেরার মুখে পড়তে হয়েছে জ্যাকলিনকে। ইডি-র দাবি কনম্যানের সঙ্গে প্রেমসম্পর্কে ছিলেন তিনি। দামি দামি উপহার নিয়েছেন, আর্থিক সুবিধে নিয়েছে জ্যাকলিনের পরিবার। প্রাইভেট জেটে করে যেতেন তিনি সুকেশের সঙ্গে দেখা করতে। ইডির দাবি সুকেশের বাস্তব পরিচয় জেনেই নাকি এই সম্পর্কে এগিয়েছিলেন ‘কিক’ অভিনেত্রী।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments