Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনAkanksha Dubey | ভোজপুরী অভিনেত্রীর রহস্যমৃত্যু, হোটেলের ঘর থেকে উদ্ধার দেহ

Akanksha Dubey | ভোজপুরী অভিনেত্রীর রহস্যমৃত্যু, হোটেলের ঘর থেকে উদ্ধার দেহ

Follow Us :

ফের শোকের ছায়া বিনোদন জগতে। মাত্র ২৫ বছরেই রহস্যমৃত্যু জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী (Bhojpuri Actress) আকাঙ্ক্ষা দুবের (Akanksha Dubey)। বারাণসীর (Varanasi) কাছে সারনাথের একটি হোটেলের (Hotel)  ঘর থেকে উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। ঘটনাচক্রে মাত্র এক মাস আগেই নিজের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। তাহলে কি প্রেমিক কোনওভাবে জড়িত এই ঘটনায়? ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

ভোজপুরী সিনেমা জগতে আকাঙ্খা বেশ জনপ্রিয়। সম্প্রতি তাঁর আগামী ছবির শুটিং করতে বারাণসীতে গিয়েছিলেন অভিনেত্রী। তার ফাঁকেই হোটেলের ঘরে যান। তারপরে তাঁকে আর হোটেল রুমের বাইরে দেখা যায়নি। এরপরই হোটেলের রুম থেকে উদ্ধার হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। খবর পেয়েই বারাণসীর হোটেলে পৌঁছয় পুলিশ। আকাঙ্খা দুবের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন:Sikhar Dhawan’s New Marriage | নতুন করে বিয়ের স্বপ্ন ধাওয়ানের চোখে! বিয়ে নিয়ে তিনি কী বললেন?

অভিনেত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত। শোকস্তব্ধ তাঁর অনুরাগীরাও। দাবি করা হচ্ছে, অভিনেত্রী আত্মহত্যা করেছেন। মৃত্যুর আগের রাতেও সমাজমাধ্যমে সক্রিয় ছিলেন অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিয়ো পোস্ট করেন তিনি। এ ছাড়াও মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন অভিনেত্রী। তার মাঝেই কী ভাবে এই ঘটনা ঘটল রহস্য ঘনীভূত হচ্ছে।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। পরে মা-বাবার সঙ্গে মুম্বই চলে যান তিনি। বাবা-মা যখন চেয়েছিলেন মেয়ে আইপিএস হোক, তখনই রুপোলী পর্দায় নিজের স্বপ্ন পূরণের বেছে নেন আকাঙ্খা। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। ‘মেরি জং মেরা ফয়সলা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরী এই অভিনেত্রীর। তার পর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কম বয়সেই সুদক্ষ অভিনয়ের কারণে বেশ পরিচিতি পেয়েছিলেন তিনি। শোনা যায় ভোজপুরি অভিমেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments