Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনAryan Khan| Nyra Banerjee | এবার বাঙালি অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে পার্টি করলেন...

Aryan Khan| Nyra Banerjee | এবার বাঙালি অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে পার্টি করলেন শাহরুখ-পুত্র আরিয়ান

Follow Us :

মুম্বই: ২০২১ সালের শেষের দিকে মুম্বইয়ের এক বিলাসবহুল প্রমোদতরী থেকে এনসিবি অর্থাৎ ‘নারকোটিক কন্ট্রোল ব্যুরো’র হাতে আটক হয়েছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। তারপর বেশ কয়েক মাস জেলে কাটাতে হয়েছে আরিয়ানকে। সেসব এখন ইতিহাস। মাঝেমধ্যেই আরিয়ানকে সে সময় বিভিন্ন জমকালো পার্টিতে দেখা যেত।
তারপর অনেকদিন পর আবার চুটিয়ে পার্টি করতে দেখা গেল শাহরুখপুত্র আরিয়ান খানকে।সিরিয়াল অভিনেত্রীদের সঙ্গে এই পার্টিতে নজর কেড়েছে বাঙালি অভিনেত্রী নায়রার সঙ্গে শাহরুখের ছেলে আরিয়ান। জানা যাচ্ছে অভিনেত্রী নায়রা বন্দ্যোপাধ্যায় এবং রোশনি ওয়ালিয়ার সঙ্গে শাহরুখ-পুত্র নাকি চুটিয়ে পার্টি করেছেন। সোশ্যাল মিডিয়ায় নায়রার পোস্ট করা একটি রিল থেকে আরিয়ানের উপস্থিতি লক্ষ্য করা গেছে। আরিয়ানকে অভিনন্দন জানিয়ে এই রিল পোস্ট করেছেন অভিনেত্রী।ডিপ নেকের শর্ট পোশাকে পার্টিতে গিয়েছিলেন এই বঙ্গ সুন্দরী।অন্তরঙ্গ ছবি তুলেছেন আরিয়ানের সঙ্গে।

আরোও পড়ুন: Salman Khan | সলমনকে হত্যার হুমকি, গ্রেফতার বছর ২১-এর যুবক


প্রসঙ্গত, এই বাঙালি অভিনেত্রীকে দেখা গিয়েছে সানি লিওনির সঙ্গে ‘ওয়ান নাইট স্ট্যান্ডস’ ছবিতে। এছাড়াও প্রিয়দর্শনের বলিউড ছবি ‘কমাল ধামাল মালামাল’ ছবি তেও চোখে পড়েছে এই বাঙালি অভিনেত্রী। বাঙালি হলেও জন্ম তাঁর মুম্বইতেই। বেশ কিছু তামিল তেলেগু ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নায়রার বোল্ড অবতার দেখে নেটিজেনদের চোখ ছানাবড়া!
বর্ণময় এই অভিনেত্রী নায়রার সঙ্গে শাহরুখপুত্র নতুন কোন সমীকরণ তৈরি হতে চলেছে কি না,তা নিয়ে যথেষ্ট আগ্রহী নেটিজেনরা।
জানা গেছে, ক্যামেরার সামনে না হলেও খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন আরিয়ান। পরিচালক হিসেবেই শুরু করতে চলেছেন তাঁর বলিউড কেরিয়ার। সোশ্যাল মিডিয়ায় আরিয়ান লিখেছিলেন, ‘অ্যাকশন বলার জন্য অপেক্ষা করতে পারছি না’! আরিয়ানের সেই পোস্ট দেখে বাবার শাহরুখ লিখেছিলেন তিনি তার ছেলের ফিল্ম সেট পরিদর্শন করবেন তবে একটি শর্তে, আফটারনুন শিফট রাখতে হবে সকালের শিফট রাখা চলবে না’।
শুটিং শুরু হওয়ার আগে অবধি অবশ্য আরিয়ানের নাইট শিফট পার্টি ভালোই চলবে বলে নেটিজেনদের ধারণা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments