Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsParesh Adhikary: টিকিটহীন পরেশ অধিকারীকে জরিমানা রেলের, উধাও বর্ধমান থেকে

Paresh Adhikary: টিকিটহীন পরেশ অধিকারীকে জরিমানা রেলের, উধাও বর্ধমান থেকে

Follow Us :

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: সিবিআইয়ের ডাকে দেখা করতে আসছিলেন রাষ্ট্রমন্ত্রী পরেশ অধিকারী। ভোর ৫টা নাগাদ বর্ধমান স্টেশনে নেমে একটি চার চাকার গাড়ি করে কলকাতার উদ্দেশ্যে রওনা হন তিনি। জানা গিয়েছে, তিনি শক্তিগড়ের ব্রেকফাস্ট করেছেন। তাঁর কাছে কোনও টিকিট না থাকায় টিটি তাঁকে ফাইন করেন। এরপরই তিনি বর্ধমান স্টেশনে নেমে যান। কিন্তু তারপর থেকে তাঁর কোনও খোঁজ মেলেনি।

রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ের চাকরিতে অস্বচ্ছতার অভিযোগে সিবিআই অনুসন্ধানের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। মঙ্গলবার থেকেই সিবিআইকে মাঠে নামার নির্দেশ আদালতের। সন্ধ্যে ৬ টার মধ্যে মন্ত্রীকে সিবিআই দফতরে হাজিরা দিতে বলা হয়। একইসঙ্গে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় মন্ত্রীকে অপসারণের সুপারিশ করেছেন রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীর কাছে। তিনি বলেন, মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে আমার এই সুপারিশ। আদালত বলেছে, ৭ জুন সিবিআইকে অনুসন্ধান নিয়ে রিপোর্ট জমা করতে হবে। পরবর্তী শুনানি ৭ জুলাই।

আরও পড়ুন: Post Poll Violence: ভোট-পরবর্তী হিংসা মামলায় সিবিআই দফতরে হাজিরা পরেশ পালের

সেইমতো মঙ্গলবার রাতেই পদাতিক এক্সপ্রেস ট্রেনে চেপে কলকাতার উদ্দেশে রওনা হন পরেশ অধিকারী। জানা গিয়েছে, সঙ্গে তাঁর মেয়ে অঙ্কিতাও ছিলেন। সেই ট্রেন শিয়ালদহে পৌঁছনোর কথা ছিল বুধবার সকালে। কিন্তু ট্রেন পৌঁছলেও পরেশ অধিকারী পৌঁছননি। তবে তিনি গেলেন কোথায়। এই প্রশ্নই ঘুরছে রাজনৈতিক মহলে। পরেশের পরবর্তী পদক্ষেপ কী, এখন সেটাই দেখার।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments