০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
তদন্তকারি পুলিশকর্তার উদ্দেশে বিচারপতি বলেন, আপনি অভিযুক্তর সম্পর্কে দুর্বলতা দেখাচ্ছেন
Calcutta High Court: তৃণমূল ছাত্রনেতা গ্রেফতার হয়নি কেন, ধর্ষণ কাণ্ডে পুলিশকে তোপ বিচারপতির
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  রাতুল বন্দ্যোপাধ্যায়
  • আপডেট সময় : ২৪-০১-২০২৩, ৬:১৭ অপরাহ্ন

কলকাতা: কাঁথির তৃণমূল ছাত্রনেতার বিরুদ্ধে ধর্ষণ করে ভিডিয়ো তুলে ব্ল্যাকমেলের অভিযোগে তদন্তকারি অফিসারের ভূমিকায় বিরক্ত বিচারপতি মান্থা। মঙ্গলবার ভরা আদালতে কাঁথি ধর্ষণকাণ্ডের তদন্ত নিয়ে বিচারপতি মান্থা তুলোধোনা করেছেন তদন্তকারী পুলিশকর্তাকে। তদন্তকারি পুলিশকর্তার উদ্দেশে বিচারপতি রাজাশেখর মান্তা বলেন, আমার বলতে কোনও দ্বিধা নেই আপনি অভিযুক্তর সম্পর্কে দুর্বলতা দেখাচ্ছেন। আপনার জন্য কিছু অপ্রাসঙ্গিক বিষয় আদালতে এসে পড়ছে। কেন আপনি অভিযুক্তকে গ্রেফতার করছেন না? আপনার গা ছাড়া মনোভাব কোর্টের নজর এরাচ্ছে না।

অভিযুক্তর আইনজীবীকেও বিটারপতি বলেন, ভিডিয়ো ক্লিপ কোথায়? আপনার মক্কেল পলাতক। হাইকোর্ট অর্ডার দিয়েছে তাঁকে গ্রেপ্তারের। তারপরেও বলছেন, আগাম জামিনের আবেদন করা হয়েছে। এই অর্ডারের পরে কী করে আগাম জামিনের আবেদন করেন? মঙ্গবার আদালত নির্দেশ, শুভদীপ গিরির দুই আইনজীবীর বক্তব্য দুরকম। হাইকোর্টে মামলার পরই নির্যাতিতার বাড়িতে হামলা হয় ।কোনও পুলিশ পিকেট দেওয়া হয়নি। আদালত পুলিশের তদন্তের গতি দেখে সন্তুষ্ট নয়। তদন্তকারী অফিসারের ভূমিকাতেও আদালত খুশি নয়। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করতে হবে পুলিশকে।অভিযুক্তদের আইনজীবীর বক্তব্য সন্তোষজনক নয়।তিনি তদন্ত এড়ানোর চেষ্টা করছেন। 

আরও পড়ুন:Upper Primary: আপার প্রাইমারির বিক্ষোভ ঘিরে ধুন্ধুমার বিধাননগরে

গত অক্টোবর মাসে শুভদীপ নামে এক যুবক এক যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেন বলে অভিযোগ। মোবাইলে একান্ত মুহূর্তের বেশকিছু ছবিও তুলে রেখেছিলেন। কিন্তু পরে শুভদীপ বিয়ে করতে রাজি না হওয়ায় ওই নির্যাতিতা তাঁকে সেই সব ছবি মুছে ফেলতে বলেন। এরপর ছবি মোছার অজুহাতে ওই যুবতীকে দিঘার একটি হোটেলে নিয়ে যান তৃণমূল ছাত্রনেতা যান শুভদীপ। নির্যাতিতার পরিবারের অভিযোগ, সেখানেই তাঁদের মেয়েকে ধর্ষণ করেন শুভদীপ। 

Tags : Calcutta High Court Kanthi TMC Youth Leader Justice Rajasekhar Mantha

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.