Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাState Bank of India: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশনের বার্ষিক বৈঠকে...

State Bank of India: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশনের বার্ষিক বৈঠকে কেন্দ্রের তুমুল সমালোচনা 

Follow Us :

কলকাতা: কলকাতার নজরুল মঞ্চে ২৮ ফেব্রুয়ারি হয়ে গেল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশনের (SBOA) বেঙ্গল সার্কলের (Bengal Circle) বার্ষিক সাধারণ বৈঠক। বেঙ্গল সার্কলের ৫৭তম বার্ষিক সাধারণ সভার উদ্বোধন করতে গিয়ে ‘দেশ কি আজাদি দেশ কি ব্যাঙ্ক মঞ্চে দাঁড়িয়ে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির তীব্র সমালোচনা করলেন ’অল ইন্ডিয়া স্টেট ব্যাঙ্ক অফিসার্স ফেডারেশনের (AISBOF) জেনারেল সেক্রেটারি শ্রী দীপক কুমার শর্মা। AISBOF এবং অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স কনফেডারেশন (AIBOC) পাবলিক সেক্টর ব্যাঙ্ক এবং আঞ্চলিক গ্রামীণ ব্যাঙ্কগুলিকে রক্ষা করতে লড়াই চালিয়ে যাবে বলে জানানো হয়েছে। 

AIBOC-র জেনারেল সেক্রেটারি শ্রী রূপম রায় বলেন, অর্থনীতিতে এবং বিশেষ করে পাবলিক সেক্টর ব্যাঙ্ক এবং গ্রামীণ ব্যাঙ্কগুলোকে সুরক্ষিত রাখতে যে যে চিহ্নিত এবং নতুন নতুন চ্যালেঞ্জ আসছে তার মোকাবিলা করবে AIBOC। তিনি এও জানান, তাঁর সংস্থা ‘ব্যাঙ্ক বাঁচাও দেশ বাঁচাও কর্মসূচি’কে দেশের প্রতিটি কোণে ছড়িয়ে দেবেন। 
অনুষ্ঠানের প্রধান অতিথি, কলকাতা সার্কলে এসবিআইয়ের চিফ জেনারেল ম্যানেজার শ্রী প্রেম অনুপ সিনহা বেঙ্গল সার্কলের আধিকারিকদের উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। পারফর্ম্যান্সের বিচারে বেঙ্গল সার্কলের ইতিবাচক উদ্যোগ যে গোটা দেশের মধ্যে অন্যতম সেরা তাও জানিয়েছেন তিনি। 

SBIOA-এর জেনারেল সেক্রেটারি এবং AIBOC-এর পশ্চিমবঙ্গ রাজ্য ইউনিটের সেক্রেটারি শ্রী শুভজ্যোতি চট্টোপাধ্যায় সমস্ত উপস্থিত অতিথি এবং সম্মানীয় ব্যক্তিদের স্বাগত জানান। দেশ যখন মুদ্রাস্ফীতি, বেকারত্ব এবং আর্থিক বৈষম্যে ভুগছে, সে সময়ে কেন্দ্রের আজাকি কা অমৃত মহোৎসব উদযাপন করার তীব্র সমালোচনা করলেন তিনি।    
  

RELATED ARTICLES

Most Popular

Recent Comments