Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাMohanogorer Mohamela: কী কী খাবার থাকছে মহানগরের মহামেলায়, জেনে নিন বিস্তারিত!

Mohanogorer Mohamela: কী কী খাবার থাকছে মহানগরের মহামেলায়, জেনে নিন বিস্তারিত!

Follow Us :

কলকাতা: কলকাতা উৎসবের শহর। মহানগরীতে এবছরের অন্যতম আকর্ষণ মহানগরের মহামেলা (Mohanogorer Mohamela)। আগামিকাল (১০ ফেব্রুয়ারি), কলকাতা টিভি (Kolkata TV)-র উদ্যোগে আয়োজিত এই মহামেলার আসর বসছে দক্ষিণ কলকাতার যাদবপুর থানার (Jadavpur Police Station) কাছে অবস্থিত ইইডিএফ গ্রাউন্ড (EEDF Ground) বা তালতলা মাঠে। চলবে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। দশদিনব্যাপী এই মহানগরের মহামেলার উদ্বোধন করবেন মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim, Mayor of Kolkata)। আসবেন রাজ্যের অর্থ (স্বাধীন দায়িত্বপ্রাপ্ত), স্বাস্থ্য প্রতিমন্ত্রী, ভূমি ও ভূমি সংস্কার প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya), পশ্চিমবঙ্গের শিল্প, শিল্প পুনর্গঠন ও বাণিজ্য মন্ত্রী, নারী ও শিশুকল্যাণ এবং সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা (Shashi Panja)।

মহানগরের মহামেলায় আসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং আয়োজকদের তরফে সকলকে আমন্ত্রণ জানানো হচ্ছে। আহ্বান জানানো হচ্ছে, পরিবার-পরিজন এবং বন্ধুবান্ধবদের সঙ্গে ভিড় জমান। সেইসঙ্গে মেলায় আসার জন্য অন্যদের বলুন। আগামী দশদিন দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্বসাধারণের জন্য খোলা থাকবে মহামেলা। 

আরও পড়ুন: Shabana Azmi Halo Series: বুদাপেস্টে ‘হ্যালো’, ভাঙ্গা হাত নিয়ে শুটিং করছেন শাবানা  

মহানগরের মহামেলার অন্যতম আকর্ষণ: এবার মহামেলায় অন্যতম আকর্ষণ হল দাদা বৌদি বিরিয়ানি (Dada Boudi Biryani), ওয়ে বল্লে বল্লে ধাবা (Oye Balle Balle Dhaba), আমিনিয়া (Aminia) -র মতো কলকাতার নামজাদা খাদ্য পরিবেশনকারী রেস্তরাঁ ও ফুড চেইন (Restaurant and Food Chain)। এছাড়া, থাকছে আরও অনেক কিছু স্টল। জানতে গেলে অবশ্যই আসতে মহানগরের মহামেলায়।

কী কী খাবার থাকছে?

– লেবানিজ (Lebanese)
– মোগলাই (Mughlai)
– চাইনিজ (Chinese)
– সাউথ ইন্ডিয়ান (South Indian) 
– পিঠে (Pithe)
– মিষ্টি (Sweets)

 
অন্যান্য আর কী কী?

দশদিনের এই মহানগরের মহামেলায় এবার পশ্চিমবঙ্গে সরকারের বিভিন্ন দফতরের স্টল (Stalls of the Different Departments of the West Bengal Government) থাকছে। এর মধ্যে অন্যতম হল পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতর (Panchayat and Rural Development Department), কোঅপারেশন দফতর (Cooperation Department), পিএইচই (PHE) ইত্যাদি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments