Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাMohanogorer Mohamela: চন্দ্রবিন্দু আসছে... ভালোবাসার দিনে ভালোবাসার গান শুনুন

Mohanogorer Mohamela: চন্দ্রবিন্দু আসছে… ভালোবাসার দিনে ভালোবাসার গান শুনুন

Follow Us :

কলকাতা: ‘ভালোবাসার দিনে, ভালোবাসার গান’ শুনুন। ‘মহানগরের মহামেলা’য় চন্দ্রবিন্দু লাইভ। হ্যাঁ, ঠিক শুনেছেন, বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দু (Bengali Band – Chandrabindu) আসছে মহানগরের মহামেলায় (Mohanogorer Mohamela)। তাই আপনিও চলে আসুন আপনার পার্টনারকে নিয়ে, আর ভ্যালেন্টাইনস ডে (Velentine’s Day)-এর সন্ধ্যা করে তুলুন সঙ্গীতময়। আগামিকাল ১৪ ফেব্রুয়ারি ঠিক সন্ধে ৬টায় ইইডিএফ গ্রাউন্ডে গানের আসর জমান চন্দ্রবিন্দুর সঙ্গে।

কলকাতা টিভি (Kolkata TV)-র বিশেষ উদ্যোগে আয়োজিত মহানগরের মহামেলা (Mohanogorer Mohamela) গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) থেকে দক্ষিণ কলকাতার যাদবপুর থানার (Jadavpur Police Station) কাছে অবস্থিত ইইডিএফ গ্রাউন্ড (EEDF Ground) বা তালতলা মাঠে শুরু হয়েছে। এই মহামেলা চলবে আগামী রবিবার ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। মঙ্গলবার ভ্যালেন্টাইনস ডে’র দিন বিশেষ সঙ্গীত অনুষ্ঠানের (Musical Event) আয়োজন করা হয়েছে। সঙ্গীত পরিবেশন করবে জনপ্রিয় বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দু। অনুষ্ঠানের নাম চন্দ্রবিন্দু লাইভ (Chandrabindu Live)। তাই দেখতে হলে, শুনতে হলে, অবশ্যই আসতে হবে মহানগরের মহামেলায়। মেলা কর্তৃপক্ষ ও আয়োজকদের পক্ষ থেকে সকলকে এই মহামেলায় ভিড় জমানোর আমন্ত্রণ জানানো হয়েছে। মেলা ইতিমধ্যেই বেশ জমে উঠেছে। 

আরও পড়ুন: Kiss Benefits: আজ পার্টনারকে চুমু খেয়েছেন? জানেন কি এর অনেক উপকারিতা রয়েছে? 

গত শুক্রবার বহু প্রতীক্ষিত মহানগরের মহামেলার শুভ উদ্বোধন করেছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim, Mayor of Kolkata)। মেলা প্রাঙ্গণে উপস্থিত ছিলেন রাজ্যের অর্থ (স্বাধীন দায়িত্বপ্রাপ্ত), স্বাস্থ্য প্রতিমন্ত্রী, ভূমি ও ভূমি সংস্কার প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya), পশ্চিমবঙ্গের শিল্প, শিল্প পুনর্গঠন ও বাণিজ্য মন্ত্রী, নারী ও শিশুকল্যাণ এবং সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা (Shashi Panja)। উপস্থিত ছিলেন কলকাতা টিভির চেয়ারম্যান কৌস্তুভ রায় (Kaustuv Ray, Chairman of Kolkata TV) এবং আমন্ত্রিত অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

সর্বসাধারণের জন্য মেলা প্রাঙ্গণ খোলা থাকছে দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত। মহামেলায় এবারের অন্যতম আকর্ষণ ফুড স্টল। খাদ্য পরিবেশনকারী বিভিন্ন রেস্তরাঁ এবং ফুড চেইনের তালিকায় অন্যতম নাম দাদা বৌদি বিরিয়ানি (Dada Boudi Biryani), ওয়ে বল্লে বল্লে ধাবা (Oye Balle Balle Dhaba), আমিনিয়া (Aminia)। খাদ্যরসিক বাঙালিকে রকমারি খাবারের আস্বাদ দিতে মহামেলায় বিভিন্ন ফুড স্টলের সমাহার থাকছে। আয়োজন থাকছে লেবানিজ (Lebanese), মোগলাই (Mughlai), চাইনিজ (Chinese), দক্ষিণ ভারতীয় (South Indian) খাবারের। এছাড়াও, থাকবে বাঙালির রসনাতৃপ্তির জন্য পিঠেপুলি (Pithe) ও নানারকম মিষ্টি (Sweets)। দশদিনব্যাপী এই মহানগরের মহামেলায় এবার পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন দফতরের স্টল থাকছে। এর মধ্যে অন্যতম হল পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতর (Panchayat and Rural Development Department), কোঅপারেশন দফতর (Cooperation Department), পিএইচই (PHE) ইত্যাদি। 

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
বাংলার ৪২ | ঘাটালে কোন দল এগিয়ে?
05:59
Video thumbnail
আজকে (Aajke) | অমিত শাহের ভোট প্রচার মানে মিথ্যের ফুলঝুরি
10:46
Video thumbnail
Fourth Pillar | মোদিজির পায়ের তলায় ধস নামছে, উন্নয়ন নয়, এবার হিন্দু-মুসলমান খেলায় নেমে পড়েছেন
15:25
Video thumbnail
বাংলা বলছে | চাকরি বাতিল, হাই কোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে রাজ্য সরকার ও SSC
53:28
Video thumbnail
Politics | পলিটিক্স (24 April, 2024)
15:13
Video thumbnail
Abhishek Banerjee | বিজেপি দলটাকে উঠিয়ে দেব: অভিষেক
10:43
Video thumbnail
নারদ নারদ | তৃণমূলপ্রার্থীর প্রচারে গিয়ে বিরোধী সুকান্তর প্রশংসা! দেবের মন্তব্যে শোরগোল রাজনীতিতে
15:36
Video thumbnail
Stadium Bulletin | Sachin Tendulkar | কালের মন্দিরা 'শচীন'
26:44
Video thumbnail
Sera 10 | ভোটের আগে ভাটপাড়ায় মিষ্টির ড্রামে ৪৭টি তাজা বোমা উদ্ধার
15:20
Video thumbnail
District Top News | দেখে নিন আজকের জেলার গুরুত্বপূর্ণ খবরগুলি
13:56