Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাMohanogorer Mohamela: রূপঙ্করের সঙ্গে শুক্রবার মহানগরের মহামেলায় গানের আসর জমবে ব্যাপক

Mohanogorer Mohamela: রূপঙ্করের সঙ্গে শুক্রবার মহানগরের মহামেলায় গানের আসর জমবে ব্যাপক

Follow Us :

কলকাতা: প্রতিদিন সন্ধ্যায় গানের আসরে যোগ দিতে এখন কলকাতাবাসী ছুটছে মহানগরের মহামেলা (Mohanogorer Mohamela) দেখতে। এই শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চলে আসুন তালতলা মাঠে, গানের আসর জমবে ব্যাপক রূপঙ্করের (Rupankar Bagchi) সঙ্গে। তাই বাংলা গান ভালোবাসলে অবশ্যই আসতে হবে মহানগরের মহামেলায়। বাংলা গান আর সঙ্গে হরেক রকম খানাপিনা, থাকছে আরও অনেক কিছু। নিজেও আসুন আর অন্যদেরও আসতে বলুন। ঠিক সন্ধ্যা ৬টায়, ইইডিএফ মাঠে। 

কলকাতা টিভি (Kolkata TV)-র বিশেষ উদ্যোগে আয়োজিত মহানগরের মহামেলা (Mohanogorer Mohamela) গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) থেকে দক্ষিণ কলকাতার যাদবপুর থানার (Jadavpur Police Station) কাছে অবস্থিত ইইডিএফ গ্রাউন্ড (EEDF Ground) বা তালতলা মাঠে শুরু হয়েছে। মেলা কর্তৃপক্ষ ও আয়োজকদের পক্ষ থেকে সকলকে এই মহামেলায় ভিড় জমানোর আমন্ত্রণ জানানো হয়েছে। 

আরও পড়ুন: Menstrual Leaves: ঋতুস্রাবকালীন ছুটি পাওয়া নিয়ে দেশ জুড়ে হইচই ! মামলা গ্রহণ সুপ্রিম কোর্টের

গত সপ্তাহে শুক্রবার বহু প্রতীক্ষিত মহানগরের মহামেলার শুভ উদ্বোধন করেছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim, Mayor of Kolkata)। মেলা প্রাঙ্গণে উপস্থিত ছিলেন রাজ্যের অর্থ (স্বাধীন দায়িত্বপ্রাপ্ত), স্বাস্থ্য প্রতিমন্ত্রী, ভূমি ও ভূমি সংস্কার প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya), পশ্চিমবঙ্গের শিল্প, শিল্প পুনর্গঠন ও বাণিজ্য মন্ত্রী, নারী ও শিশুকল্যাণ এবং সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা (Shashi Panja)। উপস্থিত ছিলেন কলকাতা টিভির চেয়ারম্যান কৌস্তুভ রায় (Kaustuv Ray, Chairman of Kolkata TV) এবং আমন্ত্রিত অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

সর্বসাধারণের জন্য মেলা প্রাঙ্গণ খোলা থাকছে দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত। মহামেলায় এবারের অন্যতম আকর্ষণ ফুড স্টল। খাদ্য পরিবেশনকারী বিভিন্ন রেস্তরাঁ এবং ফুড চেইনের তালিকায় অন্যতম নাম দাদা বৌদি বিরিয়ানি (Dada Boudi Biryani), ওয়ে বল্লে বল্লে ধাবা (Oye Balle Balle Dhaba), আমিনিয়া (Aminia)। খাদ্যরসিক বাঙালিকে রকমারি খাবারের আস্বাদ দিতে মহামেলায় বিভিন্ন ফুড স্টলের সমাহার থাকছে। আয়োজন থাকছে লেবানিজ (Lebanese), মোগলাই (Mughlai), চাইনিজ (Chinese), দক্ষিণ ভারতীয় (South Indian) খাবারের। এছাড়াও, থাকবে বাঙালির রসনাতৃপ্তির জন্য পিঠেপুলি (Pithe) ও নানারকম মিষ্টি (Sweets)। দশদিনব্যাপী এই মহানগরের মহামেলায় এবার পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন দফতরের স্টল থাকছে। এর মধ্যে অন্যতম হল পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতর (Panchayat and Rural Development Department), কোঅপারেশন দফতর (Cooperation Department), পিএইচই (PHE) ইত্যাদি। 

RELATED ARTICLES

Most Popular