Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাMukul Roy Surgery | মস্তিকে অস্ত্রোপচার করে চিপ বসল মুকুল রায়ের

Mukul Roy Surgery | মস্তিকে অস্ত্রোপচার করে চিপ বসল মুকুল রায়ের

Follow Us :

কলকাতা:  মস্তিকে অস্ত্রোপচার (Surgery ) করে চিপ বসানো হল মুকুল রায়ের (Mukul Roy)। দীর্ঘদিন ধরে স্নায়ুরোগের (Neurological disease) সমস্যায় ভুগছিলেন তিনি। কলকাতায় (Kolkata) বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার মুকুল রায়ের মস্তিষ্কে (Brain ) অস্ত্রোপচার হয়। শনিবার হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, তাঁর অবস্থা স্থিতিশীল। তবে কয়েকদিন তাঁকে হাসপাতালে থাকতে হবে।

গত মাসে অসুস্থ হয়ে বাইপাসের ধারে এই হাসপাতালে (Hospital) ভর্তি হন মুকুল। চিকিৎসকরা জানান, স্নায়ু সমস্যার জন্য মাথায় জল জমছে প্রবীণ এই রাজনীতিকের। এর আগেও বেশ কয়েকবার এই সমস্যা হয়েছিল তাঁর। তাঁকে পরীক্ষা করে চিকিৎসকেরা (Doctor) জানিয়েছিলেন, স্থায়ী সমাধানের জন্য তাঁর মাথায় ‘চিপ’ বসাতে হবে। তা হলে সমস্যা অনেকটাই কমবে। সেই পরার্মশের ভিত্তিতে অস্ত্রোপচার হয়েছে গত বৃহস্পতিবার।

আরও পড়ুন: Shantanu Banerjee | দিনভর ইডির হানা শান্তনুর গেষ্ট হাউজ, রিসর্ট, বাগান বাড়িতে 

প্রসঙ্গত, বাংলার রাজনীতিতে মুকুল রায়ের প্রভাব যথেষ্ট ইতিবাচক। মাথায় ঠান্ডা রেখে রাজনীতির মাঠে খেলা ঘুরিয়ে দিতে জুড়ি মেলা ভার এই চাণক্যের। দীর্ঘ রাজনীতির জীবনে সারদা-নারদা কেলেঙ্কারি, দলবদল প্রভিতি ইস্যুতে বারবার বির্তক হয়েছে তাঁকে নিয়ে। জন্মলগ্ন থেকেই মুকুল তৃণমূলে ছিলেন। ২০১৫ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। ২০২১ সালে বিধানসভা (Assembly) নির্বাচনে বিজেপির টিকিটে কৃষ্ণনগর উত্তর থেকে জেতেন। ভোটের কিছুদিন পরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে ফের ঘাসফুলে ফেরেন মুকুল। তবে তার পরই তাঁর শিবির বদল নিয়ে তৈরি হয় টানাপড়েন। মুকুল রায়ের স্ত্রী মারা য়াওয়ার পর তিনি মানসিক ভাবে ভেঙে পড়ে ছিলেন। মাঝে কথাতেও অসংলগ্নতা দেখা দিয়েছিল। দীর্ঘদিন কোনও রাজনৈতিক মঞ্চে তাঁকে দেখাও যায় না। অসুস্থতার জেরেই বর্তমানে রাজ্য রাজনীতি থেকে নিজেকে অনেকটাই দূরে সরিয়ে রেখেছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments