Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাJitendra Tiwari | জিতেন্দ্রকে আনা হল কলকাতায়, রাতেই আসানসোল রওনা

Jitendra Tiwari | জিতেন্দ্রকে আনা হল কলকাতায়, রাতেই আসানসোল রওনা

Follow Us :

কলকাতা: বিজেপি নেতা (Bjp Leader) জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tiwari) শনিবার রাতে নয়ডা (Noida) থেকে কলকাতায় (Kolkata) নিয়ে আসা হল। কলকাতা বিমানবন্দর (Kolkata Airport) থেকে রাতেই পুলিশ জিতেন্দ্রকে নিয়ে আসানসোল (Asansol) রওনা হয়ে যায়। বিমানবন্দরে ছিলেন জিতেন্দ্রর মেয়ে। তিনি বলেন, আমার বাবা, মা সম্পূর্ণ নির্দোষ। জিতেন্দ্র বলেন, এই সরকার মনে করে, আমাকে জেলে রাখলে বাংলা এগিয়ে যাবে।এদিন নয়ডায় এক মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন জিতেন্দ্র এবং তাঁর স্ত্রী চৈতালি। সেখান থেকেই চৈতালির সামনেই পুলিশ জিতেন্দ্রকে গ্রেফতার করে।যোগাযোগ করা হলে চৈতালি কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, দুদিন সময় দিন। সব বলব। একটু সামলে নিই। চৈতালি আসানসোল পুরসভার বিরোধী দলনেতা। 

গত ডিসেম্বরে মাসে আসানসোল একটি সংস্থার নামে কম্বল বিতরণের আয়োজন করা হয়েছিল। তার উদ্যোক্তা ছিলেন জিতেন্দ্র, চৈতালিরা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও হাজির ছিলেন ওই অনুষ্ঠানে। তিনি প্রতীকী কম্বল বিতরণ করে অন্য অনুষ্ঠানে চলে যান। তারপরই কম্বল নেওয়ার জন্য হুড়োহুড়ি শুরু হয়। তাতে পদপিষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়। জিতেন্দ্র, চৈতালির নামে এফআইআর হয়। তাঁরা আগাম জামিনের আবেদন করেন। আদালত রক্ষাকবচ দেয়। তার মেয়াদ অবশ্য শেষ হয়ে গিয়েছে। 

আরও পড়ুন:Plane Crash | প্রশিক্ষণ চলাকালীন মধ্যপ্রদেশে ভেঙে পড়ল চার্টার্ড বিমান, মৃত্যু দুই পাইলটের

বিজেপির অভিযোগ, রাজনৈতিক উদ্দেশ্যে জিতেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে। রাজ্য বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, তৃণমূল প্রতিহিংসার রাজনীতি করছে। এভাবে জিতেন্দ্রকে আটকে রাখা যাবে না। আমরা শেষ দেখে ছাড়ব। তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, যে গরিব মানুষগুলো মারা গেলেন, তাদের মৃত্যুর দায় কে নেবে। ঘটনার পর জিতেন্দ্ররা পালিয়ে গিয়েছিলেন কেন। তাঁদের তো উদ্ধারকাজে এগিয়ে আসা উচিত ছিল।

RELATED ARTICLES

Most Popular