Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাBhooter Raja । Jamai Sasthi |  জামাই ষষ্ঠীর দিন ২০০০ টাকা নিয়ে...

Bhooter Raja । Jamai Sasthi |  জামাই ষষ্ঠীর দিন ২০০০ টাকা নিয়ে বেরিয়েছেন? মুশোকিল আসান করবে ‘ভূতের রাজা’ 

Follow Us :

কলকাতা: দু হাজার টাকার নোট নিয়ে জামাই ষষ্ঠীর (Jamai Sasthi) বাজারে বেরিয়েছেন! কোথাও ভাঙাতে পারছেন না সেই নোট?  ফিকার নট। আপনার মুশকিল আসান করে দেবে ‘ভূতের রাজা’ (Bhooter Raja)। শহরের একটি প্রসিদ্ধ রেস্তোরাঁর তরফ থেকে নেওয়া হয়েছে এমনই উদ্যোগ। জামাইষষ্ঠীর দিন বাঘাযতীন বাজারে হাজির ভূতের রাজা। নিজের হাতে জামাইদের জন্য করলেন কেনাকাটা।        

৩০ সেপ্টেম্বরের পর বাতিল হয়ে যাচ্ছে হাজার টাকার নোট, এমনটাই জানিয়েছে কেন্দ্র। তাই দু হাজার টাকার নোট নিয়ে বাজারে আসা শাশুড়ি বা জামাইদের সমস্যা দূর করতে সেই নোট ভাঙ্গিয়ে দিচ্ছেন খোদ ভূতের রাজা। তাতে খুশি জামাই থেকে শাশুড়ি সকলেই। শহরে একটি বাঙালি রেস্তোরাঁর তরফে নেওয়া হয়েছে এই অভিনব উদ্যোগ। ২০০০ টাকার নোট নিয়ে দিলেন চার চারটি ৫০০ টাকার নোট।   

আরও পড়ুন: Worship of Famous Goddess | কৃষ্ণনগরে দুই জাগ্রত মূর্তি, বেঁধে রাখা হয় শিকল দিয়ে 

জামাইষষ্ঠীর বাজার করতে আসা শাশুড়ি ও জামাইকে দুই হাজার টাকা ভাঙ্গিয়ে দিতে পেরে খুশি ভূতের রাজা। বাঘাযতীন বাজারে তাকে দেখতে পেয়ে অনেকেই এগিয়ে এসে তুললেন দেদার সেলফি।

প্রতিবছরই জামাইষষ্ঠীর দিন ভূতের রাজার দেখা মেলে বাঘাযতীন বাজারে। তবে এবারের বাড়তি আকর্ষণ ভূতের রাজার কাছ থেকে ২০০০ টাকার নোট ভাঙিয়ে নেওয়ার সুব্যবস্থা। তাদের রেস্তোরাঁতেও দুই হাজারের নোট নিয়ে গেলেও একই   সুবিধা মিলবে বলে জানালেন রেস্তোরাঁর কর্ণধার রাজীব পাল।

জামাইষষ্ঠীর বাজারকে কেন্দ্র করে এদিন বাঘাযতীন বাজার ছিল বেশ জমজমাট। শাকসবজি, মাছ মাংস, ফলমূল সবেরই দাম কিছুটা নাগালের মধ্যে রয়েছে বলেই জানিয়েছেন ক্রেতা থেকে বিক্রেতা সকলে।

RELATED ARTICLES

Most Popular