Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাLocal Train | শনি-রবি ফের হাওড়া ডিভিশনে বাতিল একাধিক লোকাল ট্রেন

Local Train | শনি-রবি ফের হাওড়া ডিভিশনে বাতিল একাধিক লোকাল ট্রেন

Follow Us :

কলকাতা: শনি-রবিতে হাওড়া-তারকেশ্বর শাখায় বাতিল বহু লোকাল। শনি ও রবিবার ওই দুদিন কাজ চলবে শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মধ্যে। বন্ধ থাকবে পাওয়ার। সে কারণে হাওড়া-তারকেশ্বর (Howrah-Tarakeshwar) রুটে একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তি দিয়ে এ কথা জানানো হয়েছে পূর্ব রেলের তরফে। যাত্রী দুর্ভোগ কমাতে সিঙ্গুর (Singur) ও তারকেশ্বর এর মধ্যে একজোড়া আপ ও ডাউন ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে রেলের তরফে।

শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মধ্যে কাজের জন্য শনিবার হাওড়া থেকে বাতিল থাকছে আপের তিনটি লোকাল। অন্যদিকে গোঘাট থেকে বাতিল থাকছে ডাউন্র একটি লোকাল। রবিবার হাওড়ার আপ লাইনে বাতিল থাকছে ১৬টি লোকাল। শেওড়াফুলি থেকে বাতিল থাকছে দুটি লোকাল। তারকেশ্বর থেকে বাতিলের তালিকায় থাকছে বেশ কয়েকটি ট্রেন। আরামবাগ থেকে বাতিল তিনটে। গোঘাট থেকে বাতিল তিনটি লোকাল। সিঙ্গুর থেকে বাতিল একটি। হরিপাল থেকে বাতিল একটি লোকাল।

আরও পড়ুন: Gourab Chatterjee | Devlina Kumar | গৌরবের ‘হ্যাপি পেটপুজো 

যাত্রী দুর্ভোগের কথা মাথায় রেখে শনি-রবি দুদিন তারকেশ্বর থেকে সকাল সাড়ে সাতটায় একটি ট্রেন ছাড়বে। যা সিঙ্গুরে আসবে সকাল ৮টা ১০ মিনিটে। আরও একটি ট্রেন সকাল সকাল ১০টা তারকেশ্বর থেকে ছেড়ে সিঙ্গুরে আসবে ১০টা ৪০ মিনিটে। অন্যদিকে ট্রেন দুটি তারকেশ্বরের সকাল সাড়ে ৮টা ও সকাল ১১টায়।

জোকা-এসপ্ল্যানেড মেট্রোর কাজের জন্য শিয়ালদা-বজবজ শাখায় এক জোড়া ট্রেন বাতিল থাকবে। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, আগামী ৭ জুন এবং ১৯ জুন দুটি করে শিয়ালদা-বজবজ লোকাল ট্রেন বাতিল থাকছে। পূর্ব রেলের তরফে জানান হয়েছে, রেললাইনের কাজ ও ইলেকট্রিক সংক্রান্ত কাজের জন্য এখন যে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক চলছে, সেটা আরও বাড়ানো হচ্ছে। ওই কাজের জন্য ২১ মে থেকে আগামী ২ জুন পর্যন্ত লিলুয়া-বর্ধমান শাখায় কয়েকটি লোকাল ট্রেন বাতিল থাকবে বলে রেলের তরফে জানানো হয়েছে। 

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments