Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাBerhampore | গভীর রাতে তৃণমূলের জেলা সম্পাদক বাড়িতে প্রাণনাশের হুমকি কংগ্রেসের বিরুদ্ধে

Berhampore | গভীর রাতে তৃণমূলের জেলা সম্পাদক বাড়িতে প্রাণনাশের হুমকি কংগ্রেসের বিরুদ্ধে

Follow Us :

বহরমপুর: তৃণমূলের জেলা সম্পাদক সারজু শেখের বাড়িতে গভীর রাতে হুমকি দেওয়ার অভিযোগ উঠল কংগ্রেসের বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে ওই ঘটনার সিসিটিভি ফুটেজ দেখিয়ে তৃণমূলের জেলা সম্পাদক  সারজুর অভিযোগ, গতকাল রাতে কংগ্রেসের প্রাক্তন জেলা পরিষদের সভাধিপতি শিলাদিত্য হালদার সহ তাঁর দলবল মিলে উপস্থিত হয় তাঁর বাড়িতে। তাঁর বাড়ির সামনে দাঁড়িয়ে গালিগালাজ এবং প্রাণনাশের হুমকি দেন  শিলাদিত্য হালদার সহ তাঁর দলবল বলে অভিযোগ। ওই ঘটনায় বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সারজু। 

তিনি বলেন, প্রাণভয়ে ভীত হয়ে পড়েছেন। অভিযুক্তদের উপযুক্ত শাস্তি চান তিনি। অন্যদিকে শিলাদিত্য হালদার বলেন, গতকাল রাতে চুয়াপুর মোড়ে সারজুর ছেলে আরমান শেখ দ্রুতগতিতে মোটরবাইক চালাচ্ছিল। ওই সময় গৌতম মণ্ডল নামে এক যুবক ওই রাস্তা দিয়ে মোটর বাইক নিয়ে যাচ্ছিলেন। বড়সড়ো দুর্ঘটনা ঘটে যেতে পারতো বলে গৌতম প্রতিবাদ করেছিলেন। সেই সময় গাড়ি থেকে নেমে ওই তৃণমূল নেতার ছেলে গৌতমকে মারধর করে বলে অভিযোগ। কেন ওইভাবে গৌতমকে মারধর করা হল সেটা জানতেই সারজুর বাড়ি যাওয়া হয়েছিল। কোনও হুমকি দেওয়া হয়নি এবং ঘটনার সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই বলে দাবি করেন ওই কংগ্রেস নেতা।

আরও পড়ুন: Sujaykrishna Bhadra | সুজয়কৃষ্ণের ১৪ দিনের ইডি হেফাজত

এই ঘটনায় সারজুর ছেলে আরমানের নামেও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান শিলাদিত্য। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ। এমনিতেই মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের গড় বলে পরিচিত। এরই মাঝে শাসকদলের নেতাকে প্রাণনাশের হুমকির অভিযোগ, কংগ্রেসকে প্রশ্নের মুখে ফেলেচে বলে মনে করছে রাজনৈতিক মহল।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments