২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
রাজধানী দিল্লির বিধ্বংসী আগ্নিকাণ্ডে দুজনকে গ্রেফতার করা হল
দিল্লির বিধ্বংসী আগ্নিকাণ্ডে গ্রেফতার ২ জন, এখনও নিখোঁজ ২৯
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৪-০৫-২০২২, ১২:১৫ অপরাহ্ন
দিল্লির বিধ্বংসী আগ্নিকাণ্ডে গ্রেফতার ২ জন, এখনও নিখোঁজ ২৯
রাজধানী দিল্লির বিধ্বংসী আগ্নিকাণ্ডে দুজনকে গ্রেফতার করা হল

নয়াদিল্লি: রাজধানী দিল্লির বিধ্বংসী আগ্নিকাণ্ডে দুজনকে গ্রেফতার করা হল। ওই বিল্ডিংয়ের চারতলায় যে কোম্পানি ছিল, তার মালিক হরিশ গোয়েল এবং বরুণ গোয়েলকে গ্রেফতার করেছে পুলিস। তবে বিল্ডিংটির মালিক মণীশ লাকরা এখনও পলাতক। অগ্নিকাণ্ডে এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন ২৭ জন। গুরুতর আহত হয়েছেন ১২ জন। শেষ খবর পাওয়া পর্যন্ত ৫০ জনকে ওই বিল্ডিং থেকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে এখনও পর্যন্ত নিখোঁজ ২৯ জন। যাঁদের মধ্যে ২৪ জন মহিলা এবং ৫ জন পুরুষ রয়েছেন বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে একটি বিল্ডিংয়ে আচমকাই আগুন লেগে যায়। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে গোটা বিল্ডিংয়ে। প্রথমে বেশ কয়েকজন বেরিয়ে আসতে পারলেও আগুনের তীব্রতা এতটাই ছিল যে সিঁড়ি থেকে নীচে নামার আর কোনও রাস্তা ছিল না। আগুনের গ্রাসে বেশ কয়েকজন বাসিন্দা ভিতরে আটকে পড়ে। ৩০টি ইঞ্জিনের চেষ্টায় ৭ ঘণ্টারও বেশি সময় পর আগুন নিয়ন্ত্রণে আসে। জানা গিয়েছে, ওই বিল্ডিংয়ে অন্তত ১২০জন সেই সময় উপস্থিত ছিলেন।

পুলিসের ডেপুটি কমিশনারের এস শর্মা জানান, বিল্ডিংয়ের মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে বিল্ডিংয়ের একতলায় একটি সিসিটিভি ও রাউটার তৈরি সংস্থার অফিস ছিল। সেখান থেকেই শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে ফরেনসিক দলকে দেহগুলি চিহ্নিতকরণের জন্য আনা হয়েছে।

Tags : Delhi Fire, Mundka Metro Fire

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.