২৭ জুন ২০২২, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
তদন্তে নেমে লালু প্রসাদ যাদবের পটনার বাড়ি-সহ মোট ১৫টি জায়গায় তল্লাশি চালায় সিবিআই
তদন্তের নামে রাবড়ি দেবীর সঙ্গে সিবিআইয়ের দুর্ব্যবহার, প্রতিবাদে বিক্ষোভ আরজেডি সমর্থকদের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২১-০৫-২০২২, ১:০৭ অপরাহ্ন
তদন্তের নামে রাবড়ি দেবীর সঙ্গে সিবিআইয়ের দুর্ব্যবহার, প্রতিবাদে বিক্ষোভ আরজেডি সমর্থকদের
লালু প্রসাদ যাদবের পটনার বাড়ি-সহ মোট ১৫টি জায়গায় তল্লাশি চালায় সিবিআই

পটনা: জামিনে মুক্তি পেয়েই নতুন দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে আরজেডি প্রধান, বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের। সেই দুর্নীতি মামলায় তদন্তে নেমে লালু প্রসাদ যাদবের পটনার বাড়ি-সহ মোট ১৫টি জায়গায় তল্লাশি চালায় সিবিআই। সেই তল্লাশি অভিযানকে ঘিরেই বিতর্ক। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন রাষ্ট্রীয় জনতা দলের নেতারা। অভিযোগ, জিজ্ঞাসাবাদের সময় লালু প্রসাদ যাদবের স্ত্রী রাবড়ি দেবীর সঙ্গে অভব্য আচরণ করেছেন সিবিআই আধিকারিকেরা। এমনকি অশ্লীল ভাষা ব্যবহার করেছেন তদন্তকারী অফিসাররা।

শুক্রবার লালু প্রসাদের পটনার সার্কুলার রোডের বাড়িতে তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই নতুন মামলায় প্রাক্তন রেলমন্ত্রী লালু প্রসাদ যাদব ও তাঁর স্ত্রী রাবড়ি দেবীর বিরুদ্ধে অভিযোগ, তাঁদের দুই মেয়ে মিশা ভারতী ও হেমা ভারতীকে বেআইনিভাবে চাকরি দেওয়া হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, প্রায় ১২ ঘণ্টা ধরে জেরা করা হয় রাবড়ি দেবীকে। তল্লাশি অভিযানের খবর ছড়িয়ে পড়তেই আরজেডি সমর্থকরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবারের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে বলেও দাবি করেন তাঁরা। রাবড়ির বাড়ির বাইরে আরজেডি সমরিথকরা 'সিবিআই হায় হায়' বলে স্লোগান দেন।

 সিবিআই আধিকারিকেরা চলে যাওয়ার পরই আরজেডির সদর দফতর থেকে বিবৃতি জারি করেন দলের মুখপাত্র চিত্তরঞ্জন গগন। তিনি দাবি করেন, তল্লাশি অভিযানে কিছু না পেয়ে সিবিআই আধিকারিকেরা রাবড়ি দেবীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। সিবিআইয়ের এই তল্লাশি অভিযানের পিছনে কেন্দ্রের শাসক দল বিজেপির হাত রয়েছে বলে দাবি করেন তিনি।

উল্লেখ্য, গতকাল তল্লাশি অভিযান চলাকালীন বাড়িতে ছিলেন না লালু প্রসাদ যাদব। তিনি বর্তমানে দিল্লিতে রয়েছেন। লালুর ছোট ছেলে তেজস্বী যাদবও কোনও কারণে বিদেশে রয়েছেন বলে জানা গিয়েছে। তল্লাশির সময় বাড়িতে ছিলেন রাবড়ি দেবী ও বড় ছেলে তেজ প্রতাপ যাদব। সূত্রের খবর, রাবড়ি দেবীকে জিজ্ঞাসাবাদের সময় তেজ প্রতাপকে ঘরের বাইরে বসিয়ে রাখা হয়েছিল।

Tags : CBI-Lalu Prasad Yadav, Rabri Devi

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.