০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
অগ্নিপথকে কেন্দ্র করে বিহারে দুই জোটসঙ্গী বিজেপি এবং জেডিইউ-র মধ্যে ফাটল ক্রমশই চওড়া হচ্ছে
বিহারে বিজেপি-জেডিইউ সরকারের পথের কাঁটা অগ্নিপথ
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By: 
  • আপডেট সময় : ১৮-০৬-২০২২, ৭:০৩ অপরাহ্ন
ফাইল ছবি

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: অগ্নিপথকে কেন্দ্র করে বিহারে দুই জোটসঙ্গী বিজেপি এবং জেডিইউ-র মধ্যে ফাটল ক্রমশই চওড়া হচ্ছে। জেডিইউ আগেই এই প্রকল্প প্রত্যাহারের দাবি তুলেছে। তার উপর শনিবার বিহার বনধে একাধিক জায়গায় বিজেপি নেতা মন্ত্রীদের বাড়িতে বা ব্যবসাস্থলে হামলা হয়েছে। দলের রাজ্য সভাপতি সঞ্জয় জয়সওয়ালের পারিবারিক পেট্রোল পাম্পে তাণ্ডব চালিয়ে ১২ লক্ষ টাকা লুঠ করে বনধ সমর্থকেরা। এর পিছনে জেডিইউর মদত রয়েছে বলে প্রকাশ্যেই অভিযোগ করেছে সঞ্জয়। পালটা তোপ দেগেছেন জেডিইউর রাজ্য সভাপতি রাজীব রঞ্জন সিং ওরফে লালন সিং।

এদিন বিহারের হাঙ্গামা নিয়ে বিজেপির রাজ্য সভাপতি প্রশাসনকে এক হাত নিয়েছেন। তিনি বলেন, বনধ সমর্থকরা বেছে বেছে একটা দলের নেতা, মন্ত্রীদের উপর আক্রমণ করেছে। পুলিসের সামনে হামলা হয়েছে। পুলিস দাঁড়িয়ে দাঁড়িয়ে সব দেখেছে। এটা প্রশাসনের পক্ষে ভালো কাজ হয়নি। এর পরিণাম ভালো হবে না।

জেডিইউ রাজ্য সভাপতি পাল্টা বলেন, প্রশাসনকে দোষ দিয়ে লাভ কী। সঞ্জয় জয়সওয়ালের পেট্রল পাম্পে যে হামলা হয়েছে, তাতে তাঁর হিসেব সব গোলমাল হয়ে গিয়েছে। তিনি বলেন, নীতীশ কুমার প্রশাসক হিসেবে অত্যন্ত সৎ। তাঁকে সৎ প্রশাসক হিসেবে পুরস্কার দেওয়া উচিত।

বিহারে অনেকদিন ধরেই দুই জোটসঙ্গী বিজেপি এবং জেডিইউয়ের মধ্যে ঝামেলা চলছে। এর আগে একাধিকবার বিজেপি নেতারা সরকারের কাজ নিয়ে সমালোচনা করেছেন। পাল্টা আক্রমণ করেছেন জেডিইউ নেতারাও। এমনকী জেডিইউ নেতারা বিজেপিকে সতর্কও করে দিয়েছেন। পরে অবশ্য বিজেপি নেতারা বিষয়টি ধামা চাপা দিয়ে দেন। তবে শনিবার বনধে যে ভাবে দুই দলের নেতারা সাংবাদিক বৈঠক ডেকে একে অপরকে আক্রমণ করলেন, তার জল অনেক দূর গড়াবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Tags : Agnipath Scheme

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.