Placeholder canvas

Placeholder canvas
HomeদেশMaharashtra Political Crisis: উদ্ধব শিবিরের আরও এক মন্ত্রী শিন্ডের সঙ্গে যোগ দিলেন

Maharashtra Political Crisis: উদ্ধব শিবিরের আরও এক মন্ত্রী শিন্ডের সঙ্গে যোগ দিলেন

Follow Us :

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: বাণিজ্যনগরী ছেড়ে মন্দিরনগরী গুয়াহাটিতে পা রাখলেন মহারাষ্ট্রের আর এক মন্ত্রী উদয় সামন্ত। তাঁকে নিয়ে মোট আট জন মন্ত্রী এখন একনাথ শিন্ডে শিবিরের পাঁচতারা হোটেলের অতিথি। একনাথ শিন্ডে নিজে মন্ত্রী সামন্তকে অভিনন্দন জানিয়ে তাঁর শিবিরে বরণ করে নেন। সামন্তের গুয়াহাটি চলে যাওয়ায় আরও দুর্বল হয়ে পড়লেন উদ্ধব ঠাকরে। যদিও উদ্ধব শিবির কয়েক হাজার মাইল দূর থেকে হুমকি ও তর্জন-গর্জনই করে চলেছে। সেসবকে গুরুত্ব না দিয়ে শিন্ডে জানিয়ে দিয়েছেন, উদ্ধবের খেলা শেষ।

একইসঙ্গে উদ্ধব বনাম শিন্ডের লড়াই আগামিকাল, সোমবার দেশের সর্বোচ্চ আদালতের দরজায় পৌঁছতে পারে। বিধায়ক পদ থেকে বহিস্কার করার বিষয় নিয়ে শিন্ডে শিবির সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে। সোমবারেই যাতে এই গুরুতর বিষয়টি নিয়ে জরুরি শুনানি হয় তার আবেদন জানাবে শিন্ডে গোষ্ঠী।

দু’পক্ষের মৌখিক যুদ্ধের মাঝেই এমভিএ সরকারের শরিক দল এনসিপি প্রধান শরোদ পাওয়ার জানিয়ে দিয়েছেন, সরকারের সঙ্গে শেষ পর্যন্ত থাকবেন তাঁরা। এনসিপি এবং কংগ্রেস কোনও অবস্থাতেই জোট ভাঙবে না। একই সুরে এই ইস্যুতে কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত নেতা কমলনাথের দাবি, যা ঘটছে তা শিবসেনার অভ্যন্তরীণ সমস্যা। জোটের নয়। কংগ্রেস বিধায়কদের পয়সা দিয়ে কেনা যাবে না।

আরও পড়ুন- Radisson Blu Hotel: উদ্ধব বিদ্রোহী শিবিরে নির্দল বিধায়কের কেক কেটে জন্মদিন পালন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments