Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsSanjay Raut: ইডি-র তলব শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতকে

Sanjay Raut: ইডি-র তলব শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতকে

Follow Us :

মুম্বই: শিবসেনা সাংসদ তথা মুখপাত্র সঞ্জয় রাউতকে মঙ্গলবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) তলব করেছে। মহারাষ্ট্রের রাজনৈতিক সংকটের মধ্যে এই প্রবীণ নেতাকে চাউল জমি কেলেঙ্কারির মামলায় ডেকে পাঠাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। টুইটে বিজেপিকে কটাক্ষ করে শিবসেনা নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদী বলেন, ইডি বিজেপির প্রতি সত্য ভক্তি দেখাচ্ছে।

এ বিষয়ে সঞ্জয় রাউত টুইট করে বলেন, এইমাত্র খবর পেলাম, ইডি আমাকে ডেকেছে। আমরা বালাসাহেবের অনুগামী শিবসৈনিক। এক রাজনৈতিক সংগ্রামে নেমেছি। রাজনৈতিক কারণেই আমাকে ডাকা। ষড়যন্ত্র করে ওরা আমার মুখ বন্ধ করতে চাইছে। আমার মাথা কেটে নিলেও আমি গুয়াহাটির পথ ধরব না। পারলে গ্রেফতার করুক।

বিজেপি বিধায়ক রাম কদম বলেন, আর্থিক অনিয়মের প্রমাণ যখন সামনে এসেছে, তখন তো এমন ঘটনা প্রত্যাশিত। ইডি সমস্ত প্রমাণ সংগ্রহ করেই তলব করেছে। তারা একদিনেই কোনও ব্যবস্থা নেয় না। সঞ্জয় অবশ্যই ইডি দফতরে গিয়ে সব প্রশ্নের উত্তর দিতে হবে।

আরও পড়ুন: Presidential Polls: যশবন্ত সেরা রাষ্ট্রপতি পদপ্রার্থী, বললেন সৌগত

তিনি আরও বলেন, যখন ইডি প্রমাণের ভিত্তিতে ব্যবস্থা নিচ্ছে, তখন এর সঙ্গে রাজনীতিকে জড়ানো ঠিক নয়। ইডি ধর্ম বা মর্যাদার ভিত্তিতে ব্যবস্থা নেয় না। কেউ যদি অন্যায় করে থাকে তবে তার বিরুদ্ধে আইন মতোই ব্যবস্থা নিতে হবে।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments