১৩ অগাস্ট ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
সূত্রের খবর, অন্য বিরোধী রাজনৈতিক দলগুলিকেও একই ভাবে চিঠি দিয়েছেন সঞ্জয়
Sanjay Raut: পাশে থাকার জন্য বিরোধীদের ধন্যবাদ জানিয়ে চিঠি শিবসেনা নেতা সঞ্জয় রাউতের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ০৫-০৮-২০২২, ৬:৫৯ অপরাহ্ন
Sanjay Raut: পাশে থাকার জন্য বিরোধীদের ধন্যবাদ জানিয়ে চিঠি শিবসেনা নেতা সঞ্জয় রাউতের

মুম্বই: ইডির হেফাজতে থাকা শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত ধন্যবাদ জানালেন রাজ্যসভার বিরোধী দলনেতা মল্লিকার্জুন খাড়্গেকে। এক চিঠিতে তিনি লেখেন, কঠিন সময়ে বোঝা যায়, কে কার পাশে আছে। কে কার বিশ্বস্ত সঙ্গী। আপনি যেভাবে আমাকে সমর্থন করেছেন, তাতে আমি আপ্লুত। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলিকে দিয়ে আমাকে হেনস্তা করেছে বিজেপি। এই দুঃসময়ে আপনি আমার পাশে থেকেছেন। সূত্রের খবর, অন্য বিরোধী রাজনৈতিক দলগুলিকেও একই ভাবে চিঠি দিয়েছেন সঞ্জয়। 

সঞ্জয় ওই চিঠিতে আরও লেখেন, আমার সংগ্রাম চলবে। আমি বিজেপির কোনও চাপের কাছে নতি স্বীকার করব না। আমার মনোবল কখনওই ভাঙতে পারবে না বিজেপি। বালাসাহেব ঠাকরে সব সময় বলতেন, কখনও কাঁদবে না। ন্যায়ের জন্য লড়াই চালিয়ে যাবে। সময় এবং ধৈর্যের একটা মূল্য রয়েছে। আমি বালাসাহেবের মন্ত্রে দীক্ষিত। আমি নিশ্চিত, অচিরেই আমাদের জয় হবে।

পত্রা চাওল দুর্নীতি মামলায় বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করার পর সম্প্রতি ইডি উদ্ধব ঠাকরের শিবসেনা গোষ্ঠীর নেতা সঞ্জয়কে গ্রেফতার করে ইডি। ৮ অগাস্ট পর্যন্ত তাঁকে ইডি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। শিবসেনার অভিযোগ, বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছেন বলেই সঞ্জয়কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়ার আগে সঞ্জয় নিজেও অভিযোগ করেন, তিনি বিজেপির বিরুদ্ধে সরব ছিলেন। তাই তাঁকে হেনস্তা করা হচ্ছে। কংগ্রেস অবশ্য তাঁর পাশে থেকেছে। মল্লিকার্জুন ছাড়া রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীও অভিযোগ করেছেন, রাজনৈতিক উদ্দেশে সঞ্জয়কে হেনস্তা করা হয়েছে ইডিকে দিয়ে।

আরও পড়ুন: Partha Chatterjee: প্রিজন ভ্যানে আলিপুর সংশোধনাগারে গেলেন পার্থ

এদিকে ন্যাশনাল হেরাল্ড মামলায় আর্থিক নয়ছয়ের অভিযোগে ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, মল্লিকার্জুন খাড়্গে-সহ একাধিক কংগ্রেস নেতাকে। বৃহস্পতিবার প্রায় সাত ঘণ্টা ন্যাশনাল হেরাল্ড দফতরে তলব করে ইডি জিজ্ঞাসাবাদ চালায় মল্লিকার্জুনকে। কেন্দ্রীয় সংস্থাগুলিকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করার প্রতিবাদে শুক্রবারই কংগ্রেস রাস্তায় নেমে আন্দোলন করে।

Tags : Sanjay Raut



0     0
Please log-in to like, dislike and comment your views on this news article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.