৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
কংগ্রেস সভাপতি হলেও তিনি রাজস্থানের মুখ্যমন্ত্রীর পদ ছাড়বেন না
Congress Chief: এক ব্যক্তি, এক পদ নীতি মানতেই হবে, গেহলটকে বার্তা রাহুলের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By:  পল্লবী দত্ত
  • আপডেট সময় : ২২-০৯-২০২২, ৫:৪৯ অপরাহ্ন
Congress Chief:  এক ব্যক্তি, এক পদ নীতি মানতেই হবে, গেহলটকে বার্তা রাহুলের
রাহুল গান্ধী-অশোক গেহলট

কংগ্রেস সভাপতি হলেও তিনি রাজস্থানের মুখ্যমন্ত্রীর পদ ছাড়বেন না বলে জানিয়ে দিয়েছেন প্রবীণ নেতা অশোক গেহলট। এবার রাহুল গান্ধী স্মরণ করিয়ে দিলেন, তিনি কংগ্রেসের এক ব্যক্তি, এক পদ নীতির পক্ষে। রাজনৈতিক মহল মনে করছে, এই মন্তব্য করে রাহুল গান্ধী গেহলটকেই বার্তা দিলেন। পাশাপাশি তিনি জানিয়ে ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, গেহলট যা চাইছেন, তা হওয়ার নয়। 

বৃহস্পতিবার কেরলে কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল বলেন, আমরা উদয়পুরে একটি প্রতিশ্রুতি দিয়েছি। আশা করি, সেই প্রতিশ্রুতি পালন করা হবে। প্রসঙ্গত, গত মে মাসে রাজস্থানের উদয়পুরে কংগ্রেসের চিন্তন শিবিরে এক ব্যক্তি, এক পদ নীতির পক্ষে প্রস্তাব গ্রহণ করা হয়। 

গান্ধী পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ বলেই পরিচিত গেহলট। গান্ধী পরিবার চায়, গেহলটই কংগ্রেস সভাপতি হোন। কিন্তু তিনি রাজস্থানের মুখ্যমন্ত্রীর পদ ছাড়তে নারাজ। তাঁকে মুখ্যমন্ত্রিত্ব ছাড়তে হলে সেই কুর্সিতে বসার সম্ভাবনা গেহলটের প্রবল প্রতিদ্বন্দ্বী সচিন পাইলটের। গেহলট চান না, মুখ্যমন্ত্রীর কুর্সিতে পাইলট বসুন। তবে রাহুলের বার্তা পাওয়ার পর গেহলট মত পাল্টাতে পারেন বলে মনে করছে বিভিন্ন মহল। বৃহস্পতিবারও ৭১ বছরের এই প্রবীণ নেতা বলেন, আমি এখনও রাহুলকে সভাপতি হওয়ার জন্য আবেদন জানাচ্ছি। গতকালই তিনি বলেছিলেন, আমার বাবা যাদুকর ছিলেন। চাইলে আমি যাদুবলে তিনটি পদেই থাকতে পারি। একটা সময় তিনি বাবার সঙ্গে মঞ্চে যাদু প্রদর্শন করতেন।

Tags : one-man one-post Rahul Gandhi Ashok Gehlot Congress Chief

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.