০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
পরিকল্পিত ঘটনা, অভিযোগ
West Midnapore: তৃণমূলের বুথ সভাপতিকে চোর সন্দেহে গাছে বেঁধে পেটাল বিজেপি, গ্রেফতার ৫
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  শুভেন্দু ঘোষ
  • আপডেট সময় : ২৩-০১-২০২৩, ৪:৩৭ অপরাহ্ন
গ্রেফতার হওয়া ৫ জনকে পেশ করা হয় দাঁতন আদালতে

নারায়ণগড়: পশ্চিম মেদিনীপুরের (West Minapore) নারায়ণগড় ব্লকের (Narayangarh) ১৩ নম্বর বাখরাবাদ অঞ্চলের তেগেড়িয়ায় তৃণমূলের বুথ সভাপতিকে (TMC Booth President) চোর সন্দেহে রাতে গাছে বেঁধে পেটানোর অভিযোগ। আক্রান্ত তৃণমূলের এই বুথ সভাপতির অভিযোগ, রাতে একটি জন্তুকে দেখতে পেয়ে তার পিছনে ধাওয়া করতে গেলে হঠাৎ করে বিজেপির কর্মীরা 'চোর চোর' বলে চিৎকার করে তাঁকে গাছে বেঁধে মারধর করে।

মণিরাজ গ্রামের বাসিন্দা ওই বুথ সভাপতি মদন দাসের আরও অভিযোগ, স্থানীয় ওই বিজেপি কর্মীরা পরিকল্পিতভাবে তাঁকে মারধর করেছে। যেহেতু তিনি তৃণমূল করেন এবং বুথ সভাপতি হওয়ায় তাঁকে গাছে বেঁধে মারধর করা হয়। এরপর ঘটনার খবর পেয়ে বেলদা থানার (Belda) পুলিশ ঘটনাস্থলে গিয়ে আক্রান্ত তৃণমূলের বুথ সভাপতি মদন দাসকে উদ্ধার করে বেলদা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

আরও পড়ুন: Melbourne ISKCON Temple: অস্ট্রেলিয়ায় ইসকন মন্দিরে খলিস্তানপন্থী স্লোগান

জানা গিয়েছে, আক্রান্ত বুথ সভাপতির চোখে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তিনি বেলদা গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। বুথ সভাপতির অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ৫ জন বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে বেলদা থানার পুলিশ। 

এদিকে, বুথ সভাপতির আনা অভিযোগ প্রকারান্তরে স্বীকার করে নিয়েছেন বিজেপির নারায়ণগড় মধ্য মণ্ডলের সভাপতি সমীরণ বাড়ুই। তিনি বলেন, আমাদের এক কর্মীর বাড়িতে রবিবার রাতে একটি অনুষ্ঠান ছিল। সেখানে মানুষজন খাওয়াদাওয়া করে ফিরছিলেন। তখন তাঁরা নাকি দেখতে পান, তৃণমূলের বুথ সভাপতি এক ব্যক্তির বাড়িতে আলমারি ভেঙে টাকাপয়সা চুরি করছেন। 

তাঁর দাবি, এরপর গ্রামবাসীরা ধরে ফেলেন। যাঁদের অধিকাংশই আমাদের বিজেপির কর্মী-সমর্থক। আর সেই কারণেই আমাদেরই কর্মীরা ওই বুথ সভাপতিকে চোর সন্দেহে মারধর করেছে। এরপর অধিক রাতে পুলিশ গিয়ে শুধুমাত্র আমাদের কর্মীদেরই গ্রেফতার করে নিয়ে আসে। আমার প্রশ্ন সামনে পঞ্চায়েত ভোটের কারণে আমাদের কর্মীদেরই বেছে বেছে গ্রেফতার করা হয়েছে। আমরা তার প্রতিবাদ জানাই। তবে তৃণমূলের বুথ সভাপতির আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে তাঁর দাবি। গ্রেফতার হওয়া ৫ জনকে সোমবার পেশ করা হয় দাঁতন আদালতে।

Tags : West Minapore Narayangarh Belda TMC Booth President

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.