০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
বেঙ্গালুরুতে গ্রেফতার 'দম্পতি'
Ludo Game Affair: অনলাইন লুডোর টানে প্রেম, পাকিস্তানি কন্যার পালিয়ে ভারতে এসে বিয়ে হিন্দুমতে 
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  শুভেন্দু ঘোষ
  • আপডেট সময় : ২৩-০১-২০২৩, ৬:৩০ অপরাহ্ন
ইকরা জিওয়ানি ও মুলায়ম সিং যাদব

নয়াদিল্লি: গল্পটা 'গদর' এক প্রেমকথার মতো ধুমধাড়াক্কা না-হলেও মোচড় আছে। পর্দার প্রেমকাহিনিকে বাস্তবে রূপ দিতে গিয়ে হ্যাপি এন্ডিংয়ের বদলে শ্রীঘরে ঠাঁই হল এক পাকিস্তানি কন্যা (Pakistani Woman) ও উত্তরপ্রদেশের (Uttar Pradesh) যুবকের। অনলাইন গেমিংয়ে (Online Gaming) লুডো (Ludo) খেলতে খেলতে প্রেম। আর সেই প্রেমের টানেই এক ছক্কায় কন্যার সীমান্ত পেরিয়ে এদেশে পালিয়ে আসা। দুই ছক্কায় যার টানে পাকিস্তানের ভিটেমাটি ও পরিবার ত্যাগ, তাকে বিয়ে করা। আর পরপর দুটো ছক্কার পর বেঙ্গালুরুতে (Bengaluru) ঘর-সংসার বাঁধার মতো তিন ছক্কার ভুলেই সব কেঁচে গেল।

সোমবার বেঙ্গালুরু পুলিশ (Bengaluru Police) অবৈধভাবে ভারতে প্রবেশ এবং বসবাসের অভিযোগে ইকরা জিওয়ানি নামে ১৯ বছরের ওই কিশোরীকে গ্রেফতার করে। একইসঙ্গে তাকে এদেশে আশ্রয় দেওয়ার অভিযোগে যাকে গারদে পোরা হয়, তার নাম মুলায়ম সিং যাদব, বয়স ২৬, বাসিন্দা উত্তরপ্রদেশের। এবার কী বলবেন, লাভ জিহাদের প্রবক্তারা। প্রেম যে ধর্ম, ভাষা, রং কোনও কিছুরই বাধা মানে না। কাঁটাতারের বেড়া আর সীমান্তরক্ষী বাহিনীর 'বুড়ি নজর' তাকে স্পর্শ করতে পারে না।

আরও পড়ুন: Nawazuddin Siddiqui Wife Alia FIR: নওয়াজউদ্দিনের বউয়ের নামে এফআইআর করলেন অভিনেতার মা

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, ইকরা জিওয়ানি ভুয়ো তথ্য দিয়ে নেপালের পথে ভারতে ঢুকেছিল। স্টেট আইবি গোপন সূত্রে জানতে পারে, এক পাকিস্তানি মেয়ে বৈধ কাগজপত্র ছাড়াই শহরে এসে রয়েছে। কয়েক মাস আগে মুলায়মের সঙ্গে ইকরার পরিচয় একটি অনলাইন গেমিং অ্যাপের মাধ্যমে হয়েছিল। উত্তরপ্রদেশের ছেলে মুলায়ম প্রায় ৭ বছর ধরে বেঙ্গালুরুতে বাস করছিল। সে একটি সিকিউরিটি এজেন্সিতে কাজ করে।

অনলাইনে লুডো খেলতে খেলতে দুজনে প্রেমে পড়ে। পুলিশ জানিয়েছে, যাদব জানত না যে, জিওয়ানি পাকিস্তানি মেয়ে। পরে সে জানতে পারে পাকিস্তানের হায়দরাবাদের বাসিন্দা ইকরা। প্রেমে হাবুডুবু খাওয়া মুলায়ম ইকরাকে নেপালের কাঠমান্ডু পর্যন্ত আসতে বলে। মুলায়মও কাঠমান্ডু যায়। সেখানে তারা হিন্দুমতে বিয়েও করে। এরপর তারা দুজনে সকলের চোখে ধুলো দিয়ে বিহারে পালিয়ে আসে। 

গতবছর ২৮ সেপ্টেম্বর নবপরিণীতাকে নিয়ে মুলায়ম কর্মস্থলে ফিরে আসে। ফের কাজে নেমে পড়ে বেঙ্গালুরুতে ওই সংস্থায়। এখানে এসে সে ইকরা জিওয়ানির নাম বদলে রাভা যাদব নামে আধার কার্ড করায়। এবং বেঙ্গালুরুর সারজাপুর রোডে গোবিন্দ রেড্ডি নামে একজনের বাড়িতে ভাড়ায় থাকতে শুরু করে। 

Tags : Pakistani Woman Uttar Pradesh Online Gaming Ludo Bengaluru

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.