০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Doja Cat: ৩০ হাজার স্ফটিকের পোশাকে লালপরী ডোজা, নেটিজেন দুনিয়া তোলপাড়
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  শুভেন্দু ঘোষ
  • আপডেট সময় : ২৪-০১-২০২৩, ৫:২২ অপরাহ্ন
ফ্যাশন শোয়ে

প্যারিস: লালগ্রহের লোহিত নারীর সাজে এলেন তিনি। সর্বাঙ্গে  তাঁর স্ফটিক। রক্তবর্ণা মডেল ডোজা ক্যাটকে (Doja Cat) দেখে ততক্ষণে হাঁ হয়ে গিয়েছে দর্শকদের চোয়াল। মাথা থেকে পা পর্যন্ত, এমনকী সোল্ডারলেস পোশাকেও গাঁথা পৃথিবীখ্যাত ১২৮ বছরের প্রাচীন স্বারোভস্কি কোম্পানির মোট ৩০ হাজার স্ফটিক। আগাপাশতলা জবা ফুলের মতো লাল রঙে রঞ্জিত মার্কিন ব়্যাপার ও গায়িকা ডোজার (American Rapper and Singer) প্ল্যাটফর্মের উপর মার্জার পদচারণা। এ গ্রহের মানুষের বুকে তখন কয়েক মুহূর্তের জন্য যেন মঙ্গল গ্রহের নারীর রূপে বিদ্যুৎ খেলে গেল।

শুধু তিনি কেন প্যারিসের প্রখ্যাত আর্ট মিউজিয়াম পেতি প্যালারিতে অনুষ্ঠিত বসন্ত ও গ্রীষ্ম ২০২৩ শীর্ষক থিমে ফ্যাশন শোয়ে (Paris Fashion Week) হাজির ছিলেন আরও এক দিকপাল মডেল কেইলি জেনার। হবে নাই বা কেন? তাঁদের শরীরী বিভঙ্গকে সাজিয়ে তুলেছিল যে সংস্থা, তারও নাম যে স্খিয়াপারেল্লি গ্রুপ। ইতালির প্রখ্যাত ডিজাইনার এলসা স্খিয়াপারেল্লির প্রতিষ্ঠিত (Schiaparelli Show) এই সংস্থা পৃথিবীর একটি নামী ফ্যাশন ডিজাইনিং সংস্থা।

আরও পড়ুন: Hookah Bar: বন্ধ করা যাবে না হুক্কা বার, নির্দেশ কলকাতা হাইকোর্টের

কেইলি জেনারের বেতের মতো শরীরে আটকে ছিল একটি কালো রঙের পোশাক, যাতে লাগানো ছিল অবিকল একটি সিংহের মাথা। যদিও ফ্যাশন সংস্থা জানিয়েছে সিংহের মুণ্ডটি পুরোটাই কৃত্রিম। তবে ডোজার মতো কেইলিকে দেখেও তখন তালি দিতে ভুলে গিয়েছিলেন দর্শকরা। তবে প্রায় সঙ্গে সঙ্গে ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট হওয়ার পর থেকে করতালির বন্যা বয়ে যাচ্ছে। গুনে শেষ করা যাচ্ছে না, কোন রূপে মুগ্ধ নেটিজেনরা। টক্কর চলছে জোর।

এখানেই শেষ নয়, দর্শকদের মুগ্ধ হওয়ার সীমা তখনও আঁকা হয়নি। একজনকে দেখা গেল তুষার চিতাবাঘের পোশাকে তো অন্যজনকে আরও কিছু। আসলে বেশিরভাগ পোশাকেরই পরিকল্পনা করা হয়েছিল বিলুপ্তপ্রায় প্রাণীদের অবয়বকে তুলে ধরতে।

দুজনের মনোমোহনকারী রূপ দেখে নেটিজেনদের মধ্যে আলোচনার তুফান চলছে। চলছে যেন মিমের ফোয়ারা। টুইটারে একজন লিখেছেন, এই ভিডিয়ো বেশ মজার। ডোজা সম্পূর্ণ লাল এবং গ্লিটার দিয়ে মোড়া। অন্যজন লিখেছেন, পুরো পাগলের মতো লাগছে। কেইলি বুকের উপর সিংহের মাথা রেখে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন।

Tags : Paris Fashion Week Doja Cat Schiaparelli Show American Rapper and Singer

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.