০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
জানা গিয়েছে, তাঁর বাসভবনের সামনে দুই দুষ্কৃতী রামেশ্বরের উপর হামলা চালায়
Manipur: মণিপুরের বিজেপি নেতাকে গুলি করে খুন
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  রাতুল বন্দ্যোপাধ্যায়
  • আপডেট সময় : ২৪-০১-২০২৩, ৭:১১ অপরাহ্ন

মণিপুর: মণিপুরের বিজেপি নেতা এল রামেশ্বর সিং-কে গুলি করে খুন। জানা গিয়েছে, তাঁর বাসভবনের সামনে দুই দুষ্কৃতী রামেশ্বরের উপর হামলা চালায়। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যে তদন্তে নেমে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

বিজেপির তরফে এই ঘটনার নিন্দা করা হয়েছে। পাশাপাশি মৃত নেতার পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছে দল। একইসঙ্গে বিজেপি এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানানো হয়েছে এবং দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন করেছে।

বিস্তারিত আসছে...

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে এবং সঠিক খবর আমরা আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি এবং বিস্তারিত ঘটনা জানাই। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে। কলকাতা টিভি সম্পূর্ণ নির্ভুল তথ্যতে বিশ্বাসী, সেই কারণে নির্ভুল এবং সঠিক খবর আপনাদের কাছে যথাযথ ভাবে পৌঁছে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ। এখন কলকাতা টিভি অনলাইনে আপনি খবর শুনতেও পাবেন। খবর শোনার জন্য আমাদের পডকাস্ট নিউজ-‘পডকা’-তে ক্লিক করুন।)

Tags : Manipur BJP Leader Dead BJP Leader Shot Dead BJP leader L Rameshwar Singh

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.