Placeholder canvas

Placeholder canvas
HomeদেশDelhi Harrasment | দিল্লিতে তরুণীকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা

Delhi Harrasment | দিল্লিতে তরুণীকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা

Follow Us :

নয়া দিল্লি: দিল্লিতে (Delhi) এবার মহিলাকে (Woman) ক্যাবে (Cab) জোর করে তোলার চেষ্টা হল। গোটা ঘটনাটি মোবাইলে (Mobile) ভিডিওতে ধরা পড়েছে। দিল্লির মঙ্গলপুরি (Mangalpuri) এলাকার ঘটনা। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ওই ভিডিও ভাইরাল (Video Viral) হয়েছে। সতেরো সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন তরুণীকে হেনস্থা (Harrasment) করা হচ্ছে। ওই ভিডিও কমেন্টে নেটিজেনদের (Netizens) উদ্বেগ ধরা পড়েছে। সেখানে রাজধানীতে মহিলাদের নিরাপত্তা (Security) নিয়ে প্রশ্ন উঠেছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ক্যাব চালক গুরুগ্রামে (Gurugram) থাকে। পুলিশ টিম (Police Team) ওই বিষয়ে তদন্ত (Investigation) শুরু করেছে। তদন্তে উঠে এসেছে, গুরুগ্রামের ইফকো চকে শনিবার রাতে ক্যাবটিকে শেষ দেখা গিয়েছে। রাত সাড়ে এগারোটা নাগাদ ক্যাবটিকে শেষ দেখা গিয়েছে। পুলিশের টিম ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেছে। চালক ও ক্যাবটিকে খোঁজা হচ্ছে। তদন্তে উঠে এসেছে, গাড়িটি উবেরের মাধ্যমে বুক করা হয়েছিল। রোহিণীকে থেকে বিকাশপুরির জন্য বুক করা হয়েছিল। দুজন যুবক ও এক তরুণী তা বুক করেছিল। রাস্তায় তাঁদের মধ্যে ঝামেলা বাধে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক তরুণ তরুণীকে জোর করে গাড়িতে ঢোকানোর চেষ্টা করছে। এটা হয়েছিল যখন তরুণীটি ঝগড়ার জেরে গাড়ি থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছিল। পরবর্তী তদন্ত চলছে। পুলিশ চালকটিকে ধরার চেষ্টা করছে। যে ক্যাবটি চালাচ্ছিল গত রাতে। দুই তরুণ ও তরুণীর বিষয়ে জানার জন্য চালকের বক্তব্য জরুরি। ওয়াকিবহাল মহলের মতে, এখানে যেটা বোঝা যাচ্ছে তাতে ওই দুই তরুণ তরুণীর পূর্ব পরিচিত। ফলে তাঁদের মধ্যে কোনও ঝগড়ার কারণে তরুণী গাড়ি থেকে নেমে যেতে চেয়েছিল। তাতে ওই তরুণ তাকে গাড়িতে ঢোকানোর চেষ্টা করছে। এমনটা হতে পারে। তাছাড়া ওই তরুণী পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করেনি। তবে রাজধানীতে এধরনের ঘটনা একের পর এক সামনে আসার জন্য প্রশ্ন উঠছে। 

আরও পড়ুন: Amta Howrah Local | হাওড়া স্টেশনে ঢোকার মুখে বিপত্তি, লাইনচ্যুত আমতা-হাওড়া লোকাল

বিশেষ করে কিছু দিন আগে দিল্লির মহিলা কমিশনের চেয়ারম্যান স্বাতী মালিওয়ালের সঙ্গে এরকম একটি ঘটনা ঘটেছিল। একজন মদ্যপ গাড়ি চালক তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করে বলে অভিযোগ। রাতে মহিলাদের নিরাপত্তা অবস্থা খতিয়ে দেখতে তিনি বেরিয়েছিলেন। সেসময় একটি গাড়িকে থামাতে চাইলে দেখা যায় চালক তাঁর হাত গাড়ির ভিতর দিকে থাকা অবস্থায় টেনে নিয়ে যায়। পরে পুলিশ ওই চালককে গ্রেফতার করে। স্বভাবতই সেই ঘটনায় প্রশ্ন উঠেছিল দিল্লির মহিলা কমিশনের চেয়ারম্যান নিরাপত্তা নিয়ে যখন প্রশ্ন উঠছে তখন সাধারণ মহিলার নিরাপত্তা কোথায়। 

 

 

RELATED ARTICLES

Most Popular