Placeholder canvas

Placeholder canvas
HomeদেশPriyanka Gandhi | মোদি ভীরু-কাপুরুষ, দাম্ভিক রাজার পতন অনিবার্য: প্রিয়াঙ্কা

Priyanka Gandhi | মোদি ভীরু-কাপুরুষ, দাম্ভিক রাজার পতন অনিবার্য: প্রিয়াঙ্কা

Follow Us :

নয়াদিল্লি: দাদা রাহুল গান্ধীর (Rahul Gandhi) জন্য সত্যাগ্রহে (Satyagraha) নেমে কেন্দ্রের বিজেপি (BJP) সরকারকে তীব্র ভাষায় আক্রমণ শানালেন বোন প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi Vadra)। রবিবার রাজঘাটে (Rajghat) কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) ভীরু। মনে রাখবেন অতি দাম্ভিক রাজারাও পরাস্ত হয়েছেন। পারলে আমার বিরুদ্ধেও মামলা করুন। আমাকে জেলে ভরুন। তবুও আমি বলে যাব, আমাদের প্রধানমন্ত্রী কাপুরুষ। 

প্রিয়াঙ্কা আরও বলেন, আপনারা আমার শহীদ বাবাকে সংসদে দাঁড়িয়ে অপমান করেছেন। তাঁর ছেলেকে মিরজাফর বলেছেন। আপনারা আমার মাকেও রেয়াত করেননি, তাঁকে অপমান করেছেন। আপনাদেরই মুখ্যমন্ত্রীদের একজন তো এ পর্যন্তও বলেছেন যে, রাহুল গান্ধী জানেনই না তাঁর বাবা কে? প্রিয়াঙ্কা মোদিকে নিশানা করে আরও বলেন, আপনাদের প্রধানমন্ত্রী আমাদের গোটা পরিবারকে অপমান করেছেন। তিনি বলেছেন, এই পরিবারের উচিত নেহরু পদবি ব্যবহার করা। কিন্তু, আপনার বিরুদ্ধে একটাও মামলা হয়নি। কেউ আপনাকে সংসদ থেকে বরখাস্ত করেনি।

আরও পড়ুন: Rahul Gandhi disqualified | রাহুলের সদস্যপদ খারিজ নিয়ে সুপ্রিম কোর্টে জনস্বার্থ মামলা

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা প্রশ্ন তোলেন, এসব কেন হচ্ছে? কারণ আমরা দীর্ঘ সময় ধরে মুখ বুজে সহ্য করে এসেছি। আমার দাদা কী এমন বলেছে? ও তো প্রধানমন্ত্রী মোদিকে আলিঙ্গন করতেও গিয়েছিল। বলেছিল, আদর্শগত মতপার্থক্য ছাড়া আমাদের মধ্যে কোনও ঘৃণার অবকাশ নেই। পরিবারতন্ত্রের প্রশ্ন তুলে প্রিয়াঙ্কা সত্যাগ্রহ অনুষ্ঠানের ভাষণে বলেন, আপনারা আমাদের পরিবারবাদী বলে উপহাস করেন। তাহলে রাম কে? ভগবান রামচন্দ্র এবং পাণ্ডবরা কি পরিবারতান্ত্রিক ছিল না! তাহলে দেশের জন্য রক্তঝরানো আমাদের পরিবার নিয়ে আমরা কেন লজ্জা পাব?

প্রিয়াঙ্কার কথায়, আমার দাদা বিশ্বের দুটি ঐতিহ্যপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করেছে। আপনারা ওর ডিগ্রি দেখেননি। কিন্তু, তাকে পাপ্পু বলে মজা করেছেন। আপনাদের এই কাজে হাত বাড়িয়েছে সংবাদমাধ্যমও। পরে আপনারা টের পেয়েছেন ও আসলে পাপ্পু নয়। লক্ষ লক্ষ লোক ওর সঙ্গে পায়ে পা মিলিয়ে হেঁটেছে। যা দেখে আপনি ও আপনার দল ভয় পেয়ে গিয়েছে।

যে লোকটি রাহুলের বিরুদ্ধে মামলা করেছেন, তাঁকে আপনারা চেনেন? গতবছর তিনি নিজেই মামলাটি চেপে গিয়েছিলেন। কিন্তু ফের মামলাটির উত্থাপন হল কখন, যখন রাহুল গান্ধী আদানি প্রসঙ্গ তুলে ধরলেন। তাই বলছি, এদেশের প্রধানমন্ত্রী ভীরু-কাপুরুষ। উনি দাম্ভিক এবং ভীরু। ভুলবেন আমাদের দেশের পরম্পরাই বলে দেয়, যে রাজা ঔদ্ধত্য ও দাম্ভিকের মতো আচরণ করেছে, তারই পতন অনিবার্য হয়েছে। 

এদিন তিনি আরও বলেন, আমার পরিবার আমাকে শিখিয়েছে, এদেশ হৃদয় দিয়ে কথা বলে। আমি জানি সংবাদমাধ্যমের উপর কী ধরনের চাপ সৃষ্টি করা হচ্ছে। কিন্তু, আপনারা এবার অন্তত জেগে উঠুন। দেখুন গণতন্ত্র বিপদের মুখে দাঁড়িয়ে। যদি বিরোধী দলের এক নেতাকে ৮ বছর নির্বাচনে দাঁড়ানোর পথ বন্ধ করে দেওয়া হয়, তাহলে তা দেশের বিপজ্জনক বলে মন্তব্য করেন প্রিয়াঙ্কা গান্ধী।

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Lok Sabha Election | শুক্রয় দ্বিতীয় দফায় নির্বাচন, কোথায় কোথায় ভোট? ভাগ্য পরীক্ষা কোন হেভিওয়েটদের?
04:35
Video thumbnail
SSC | 'প্রায় ৫৩০০ অযোগ্যদের তালিকা জমা, বাকিরা...', চাকরি বাতিল প্রসঙ্গে দাবি SSC চেয়ারম্যানের
04:43
Video thumbnail
BJP | অভিষেকের বিরুদ্ধে কমিশনে বিজেপি, এবার কমিশনও পদক্ষেপ নিক, দাবি বিজেপির
04:40
Video thumbnail
Weather | উইকেন্ডে চরমে উঠবে তাপমাত্রা, আশঙ্কা আবহাওয়াবিদদের
01:43
Video thumbnail
Dilip Ghosh | অভিষেকের দরজা খোলা নিয়ে কটাক্ষ দিলীপের
05:21
Video thumbnail
BJP | বিজেপি নেতার গাড়িতে উদ্ধার ৮ লক্ষ ৫০ হাজার টাকা
05:43
Video thumbnail
Abhishek Banerjee | অভিষেকের বিরুদ্ধে কমিশনে বিজেপি, 'BJP প্রার্থীর নামে আপত্তিকর মন্তব্য'
03:51
Video thumbnail
Murshidabad | ভোটের আগে উত্তপ্ত বড়ঞা, বোমা বাঁধার সময় বিস্ফোরণে উড়ল যুবকের হাত
05:24
Video thumbnail
Chandrima | শুভেন্দুর বিরুদ্ধে মহিলা কমিশনে নালিশ,জাতীয় মহিলা কমিশনে চিঠি চন্দ্রিমার
04:58
Video thumbnail
Murshidabad | বহরমপুরে ফাটল বোমা, হাত উড়ল তৃণমূল কর্মীর!
04:49