২৭ জুন ২০২২, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
IPL Auction 2022: আসরে আছেন শাহরুখ - জুহির পুত্র - কন্যারা
দীপঙ্কর গুহ
দীপঙ্কর গুহ
  • আপডেট সময় : ১৩-০২-২০২২, ৮:২০ পূর্বাহ্ন
IPL Auction 2022: আসরে আছেন শাহরুখ - জুহির পুত্র - কন্যারা
কেকেআর টেবিলে কিং খান পুত্র আর কন্যা

২০২১ সালটা পিছনে চলে গেছে। নুতন বছর -২০২২। আইপিএল মঞ্চে নুতন দল গড়ার কাজ চলছে। মেগা প্লেয়ার অকশনের প্রথম দিনটি গেছে। আজ শেষদিন। আজও প্রচারের হ্যালোজেন তাক করা থাকবে কে কে আর টেবিলে। কারণ, সেখানে যে বসছেন - ভারতীয় ফিল্ম জগতের তারকা পুত্র - কন্যারা। কেকেআর মালিকানা কিং খান শাহরুখ খানের পুত্র আগের বছরই ড্রাগ কেলেঙ্কারিতে এক মাস জেল খেতে প্রচারের অন্য প্রান্তে ছিলেন। সেইসব ঘটনার পর, শনিবার আইপিএল মেগা অকশন আসরে জনসমক্ষে কোনো জমায়েতে দেখা মিললো আরিয়ান খানকে। সারাক্ষণ তাঁর নানান আচরণ নিয়ে সোশ্যাল মিডিয়াতে চলেছে চর্চা। ভাইরাল হয়েছে, নানান ছবি। আজও সেই ট্রেন্ড চলবে। 

শাহরুখ খানের মেয়ে সুহানা এই প্রথমবার আইপিএল নিলামে দলের টেবিলে হাজির ছিলেন। মার্কিন মুলুক থেকে পড়াশুনা শেষ করে খান কন্যা দেশে ফিরে এসেছেন। বলিউডে গুঞ্জন এবার তাঁর আত্ম প্রকাশ ঘটতে চলেছে সিনেমার পর্দায়। 

https://twitter.com/KKRiders/status/1492516295447035910?t=3eARGTLHK9_qfPyhX1aQjw&s=19

এই দুই তারকা পুত্র - কন্যার সঙ্গে ছিলেন একই টেবিলে জাহ্নবী। সিলভার স্ক্রিনে শাহরুখের অন্যতম সফল নায়িকা জুটি জুহি চাওলা। সেই জুহিরা  কে কে আরের মালিকানায় আছেন। তাঁরই কন্যা জাহ্নবী। আগের প্লেয়ার নিলামে অবশ্য, কে কে আরের হয়ে শাহরুখ পুত্র আর জুহি কন্যাকে এই আসরে দেখে গেছে। তবে কে কে আরের দুই মালিকের সম্পূর্ণ 'জেন - নেক্সট' অ্যাপিয়ারেন্স - এই প্রথমবার দেখা গেল। 

https://www.instagram.com/tv/CZ4p2Udj8Hz/?utm_medium=copy_link

প্রথম দিন কেকেআর টুইটার অ্যাকাউন্ট আর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অনেক ছবি আপলোড করা হয়। সঙ্গে ছিল বিশেষ ক্যাপশনও। শাহরুখ পত্নী গৌরী খান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কেকেআরের পোস্ট শেয়ার করেন। যেখানে নিজের ছেলে আর মেয়ে আছে। সেই পোস্টে গৌরী দুটো হার্ট ইমোজি বসিয়ে তা পোস্ট করেন। 

ছবি: সৌ টুইটার, ইনস্টাগ্রাম।

Tags : Kolkatatv.org , Bangla News, Sports News

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.